• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বহরে আরও বাড়ল গেরুয়া বাহিনী! হাজারো কর্মী সমর্থক নিয়ে ৬০ বিশিষ্ট নেতার যোগ বিজেপিতে

বিরোধী দলে বড় ভাঙন ধরিয়ে দলে ভারী হল বিজেপি। জাতীয়, রাজ্য এবং জেলা পর্যায়ের প্রায় ৬০ জন বিশিষ্ট টিডিপি নেতা বিজেপিতে যোগদান করলেন। একইসঙ্গে বিজেপিতে যোগ দেন হাজারো কর্মী সমর্থক। এই দলবদল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা।

বহরে আরও বাড়ল গেরুয়া বাহিনী! হাজারো কর্মী সমর্থক নিয়ে ৬০ বিশিষ্ট নেতার যোগ বিজেপিতে

তেলেঙ্গানায় বিজেপির শক্তি বৃদ্ধিতে খুশি লঙ্কা দিনাকর নামে বিজেপি নেতা। তিনি গত জুন মাসে টিডিপি থেকে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তেলেঙ্গানায় এই দলবদল ছড়িয়ে পড়বে অন্ধ্রপ্রদেশে। আশাপ্রকাশ করেছেন এই নেতা।

[দিনের বাছাই করা সেরা ছবিগুলি দেখুন একঝলকে]

ওই নেতা জানিয়েছেন, এই নেতাদের সঙ্গে কয়েক হাজার টিডিপি কর্মীও বিজেপিতে যোগ দিয়েছেন। অনেকেই তিনতালাক এবং ৩৭০ ধারা বিলোপে খুশি হয়ে বিজেপিতে যোগ দিচ্ছেন বলে দাবি করেছেন ওই নেতা।

অনুষ্ঠানে জেপি নাড্ডা বলেন, ৩১ ডিসেম্বরের আাগেই বিজেপি তাদের সভাপতি নির্বাচিত করবে। তিনি বলেছেন, সেপ্টেম্বরে দেশব্যাপী ৮ লক্ষ বুথে নির্বাচন হবে। অক্টোবরে মণ্ডল নির্বাচন, নভেম্বরে জেলা নির্বাচন হবে। ১৫ ডিসেম্বরের মধ্যে সব রাজ্যে নির্বাচন সম্পন্ন হবে। পাশাপাশি ৩১ ডিসেম্বরের আগেই জাতীয় সভাপতিও নির্বাচিত হয়ে যাবেন, বলে জানিয়েছেন জেপি নাড্ডা।

[আরও পড়ুন: মোদীর মুকুটে নতুন পালক! সর্বোচ্চ সম্মান দেবে মুসলিম এই দেশ]

English summary
Around 60 prominent TDP leaders and thousands workers joins BJP in Telengana.Joining ceremony was completed in the presence of BJP working president JP Nadda.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X