• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বম্বে হাইকোর্টের জামিনের আবেদনকে চ্যালেঞ্জ, সুপ্রিম কোর্টের দ্বারস্থ অর্ণব গোস্বামী

২০১৮ সালে আত্মহত্যায় প্ররোচনার ঘটনায় গ্রেফতার রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর অন্তবর্তীকালীন জামিনের আবেদন বম্বে হাইকোর্ট খারিজ করে দেওয়ার পর তিনি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হবেন বলে জানা গিয়েছে।

বম্বে হাইকোর্টের জামিনের আবেদনকে চ্যালেঞ্জ, সুপ্রিম কোর্টের দ্বারস্থ অর্ণব গোস্বামী

অর্ণব গোস্বামীর সঙ্গে ফিরোজ শেখ ও নীতীশ সারদা নামে আরও দু’‌জনকে গ্রেফতার করে আলিবাগ পুলিশ। ২০১৮ সালে ইন্টেরিয়ার জিডাইনার অনভয় নায়েক ও তাঁর মা কুমুদ নায়েকের আত্মঘাতী হওয়ার ঘটনায় গত ৪ নভেম্বর আদালত ওই তিনজনকে ১৪ দিনের জেল হেফাজত দেয়। ৪৭ বছরের এই সাংবাদিক শনিবার বম্বে হাইকোর্টে অন্তর্বতীকালীন জামিনের আবেদন করেছিলেন। গোস্বামীর আবেদনের নির্দেশ আদালত স্থগিত করে রাখে এবং তাঁকে সেশন আদালতেআবেদন করার বিকল্প রাস্তা বলে। সেই অনুযায়ী অর্ণব গোস্বামী সোমবার সেশন আদালতে তাঁর অন্তর্বতী জামিনের আবেদন করেন।

মুম্বইয়ের লোয়ার প্যারেলের বাসভবন থেকে অর্ণবকে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি স্কুলে, যেটি আলিবাগ স্কুলের কোভিড–১৯ কেন্দ্র, সেখানে ৮ নভেম্বর পর্যন্ত তাঁকে রেখে দেওয়া হয়, এরপর তাঁকে নবি মুম্বইয়ের তালোজা জেলে স্থানান্তর করা হয়। রবিবার তাঁকে যখন পুলিশ ভ্যানে করে কোয়ারেন্টাইন জেল থেকে সংশোধনাগারে নিয়ে যাওয়া হচ্ছিল তখন তিনি রিপাবলিক টিভির সাংবাদিকদের জানিয়েছেন যে তাঁর ওপর অত্যাচার করা হয়েছে এবং তাঁর আইনজীবীর সঙ্গেও কথা বলতে দেওয়া হচ্ছে না। প্রসঙ্গত, অর্ণব গোস্বামী আলিবাগ পুলিশের মনোনীত কোভিড কেন্দ্রে অন্য একজনের ফোন থেকে নিজের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হতে দেখা দেওয়ার পরই তাঁর কোয়ারেন্টাইনে থাকার সময়ের আগেই অর্ণব গোস্বামীকে সংশোধনাগারে পাঠানো হয়। অর্ণব গোস্বামীর নিজস্ব ফোন পুলিশ গ্রেফতারের সময়ই নিজেদের কাছে রেখে দিয়েছিল।

#BREAKING : BiharElectionResults : সরকার আমরাই গড়ব, হারের ইঙ্গিত পাওয়ার পরও দাবি আরজেডির

২০২০-তে সত্যিই বদলে গেলেন শুভেন্দু! সেই নন্দীগ্রামই চোখে আঙুল দিয়ে দেখাল ফারাক

English summary
arnab goswami moves supreme court challenging bombay hc bail order
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X