• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুলন্দশহরে হিংসা! পুলিশ হেফাজতে পেল জিতু ফৌজিকে

উত্তরপ্রদেশে পুলিশ গ্রেফতার করেছে সেনাকর্মী জিতেন্দ্র মালিককে। সম্প্রতি বুলন্দশহরে হিংসায় ইনস্পেক্টর সুবোধ কুমারের মৃত্যুর ঘটনায় এই ব্যক্তি জড়িত বলে অভিযোগ ওঠে। এমন কী যেদিন এই হিংসা ঘটনা ঘটে সেই সময় সেনাকর্মী সেখানে উপস্থিত ছিলেন বলে অভিযোগ। যদিও পরিবারের তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বুলন্দশহরে হিংসা! পুলিশ হেফাজতে পেল জিতু ফৌজিকে

মিরাটে উত্তরপ্রদেশ এসটিএফ-এর সিনিয়র পুলিশ সুপার অভিষেক সিং জানিয়েছেন, গভীর রাতে জিতেন্দ্র মালিককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ পর্বও সম্পন্ন হয়েছে। তাকে বুলন্দশহর পাঠিয়ে দেওয়া হয়েছে। পুলিশের আবেদনে বিচার বিভাগীয় হেফাজত হয় তার।

জম্মু ও কাশ্মীরের সোপরে ২২ রাষ্ট্রীয় রাইফেলসে কর্মরত ছিলেন জিতেন্দ্র মালিক ওরফে জিতু ফৌজি। অভিযোগের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করে রাষ্ট্রীয় রাইফেলস। পরে তাকে উত্তরপ্রদেশ পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

উত্তরপ্রদেশ এসটিএফ-এর দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, ভিড়ে মধ্যে নিজের উপস্থিত থাকার কথা স্বীকার করে নিয়েছে জিতু ফৌজি। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা প্রমাণিত হয়েছে বলেও দাবি। যদিও সেই পুলিশ ইনস্পেকটর কিংবা সুমিত নামে যুবককে গুলি ছুড়েছিল কিনা তা পরিষ্কার নয়। পুলিশের দাবি

অনুযায়ী সে জানিয়েছে, গ্রামবাসীদের সঙ্গে সে গিয়েছিল। কিন্তু পুলিশের ওপর পাথ ছোড়ার ঘটনা সে অস্বীকার করেছে। তার মোবাইলের ফরেনসিক পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

শনিবার সেনাপ্রধান বিপিন রাওয়াত জানিয়েছিলেন, উত্তরপ্রদেশের গণ্ডগোলের ঘটনায় রাজ্যের পুলিশকে পুরো সহযোগিতা করা হবে।

৩ ডিসেম্বর গরুর হাড় ফেলে রাখার অভিযোগে উত্তপ্ত হয়ে উঠেচিল বুলন্দশহর।

English summary
Armyman Jitendra Malik arrested in Bulandshahr violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X