• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন পাকিস্তানের, পাক গোলাবর্ষণে নিহত সেনার মেজর সহ ৩ জওয়ান

ক্রিস্টমাস ও বর্ষবরণের আনন্দে যখন গোটা দেশ মেতে উঠছে, তখন কাশ্মীর সীমান্তে দেশবাসীর নিরাপত্তায় লড়ছেন ভারতীয় সেনা জওয়ানরা। আর সেই লড়াইতে পাকিস্তানি গোলাবর্ষণে প্রাণ হারালেন ৩ ভারতীয় সেনা জওয়ান।

কাশ্মীর সীমান্তে প্রবল পাক গোলাবর্ষণ, শহীদ ভারতীয় সেনার মেজর সহ ৩ জওয়ান

জম্মু ও কাশ্মীরের রাজৌরির কেরি সেক্টরে নিয়ন্ত্রণ রেখা পার করে পাকিস্তানি গোলাবর্ষণ শুরু হয় শনিবার। সেই ঘটনায় শহীদ হলেন ভারতীয় সেনার মেজর মোহরকার প্রফুল্ল আম্বাদাস, ল্যান্স লায়েক গুরমেইল সিং ও সেপয় প্রগত সিং। ৩২ বছর বয়সী মেজর আম্বাদাস মহারাষ্ট্রের ভান্ডারার বাসিন্দা। ৩৪ বছরের গুরমেইল সিং অমৃতসরের বাসিন্দা। এছাড়াও আরও দুই জন জওয়ান আহত অবস্থায় হাসপাতেলে চিকিৎসাধীন।

শনিবার মধ্য়রাত থেকে ভারতীয় সীমান্ত লক্ষ্য করে কেরির ব্রাত গাল্লা সেক্টরে গোলাবর্ষণে শুরু করে পাকিস্তান। পাল্টা জবাব দিতে শরু করে ভারতীয় সেনাও। প্রসঙ্গত, বারবার নিয়নত্ত্রণ রেখা বরাবর গুলি বর্ষণ করে , পাকিস্তানি সেনা জঙ্গিদের কাশ্মীরের প্রবেশ করতে সাহায্য করে। শীতের মরশুমে এই অনুপ্রবেশ বাড়ার প্রবণতা লক্ষ্য করা গিয়েছে।

English summary
A major and three Army jawans were martyred on Saturday when Pakistani troops opened fire on an Indian Army patrol along the Line of Control (LoC) in the Keri sector of Rajouri district in Jammu and Kashmir.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X