Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এলফিনস্টোন রোডে ফুটওভারব্রিজ তৈরি করবে সেনা, কটাক্ষ বিরোধীদের

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মুম্বইয়ের এলফিনস্টোন রোড স্টেশনের ফুটওভারব্রিজের পাশেই নতুন একটি ফুটওভারব্রিড তৈরি করতে সাহায্য করবে সেনাবাহিনী। মঙ্গলবারই এলফিনস্টোন রোড স্টেশন সংলগ্ন ফুটওভারব্রিজ পরিদর্শন করেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল, প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন ও মহারাষ্ট্রর মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ।

[আরও পডুন:এলফিনস্টোন রোড দুর্ঘটনায় দায়ী তুমুল বৃষ্টি, এমনই রিপোর্ট দিল পশ্চিম রেল]

এলফিনস্টোন রোডে ফুটওভারব্রিজ তৈরি করবে সেনা, কটাক্ষ বিরোধীদের

দেবেন্দ্র ফড়নবীশ বলেন, দুর্ঘটনার পর রাজ্য সরকার সেনাবাহিনী ও প্রতিরক্ষামন্ত্রীর কাছে সাহায্যের জন্য বলেছিল। কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী তাতে রাজি হন এবং সবরকম সহায়তার আশ্বাস দেন। সেইসঙ্গে এলফিনস্টোন রোড সহ শহরতলির মোট ৩টি স্টেশনে ফুটওভারব্রিজ তৈরির কাজ ৩১শে জানুয়ারির মধ্যেই শেষ হয়ে যাবে বলে সেনার পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল।

রেলের সাহায্যে একডাকে এগিয়ে আসার জন্য ভারতীয় সেনাবাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল।

এদিকে ফুটওভারব্রিজ নির্মাণ কাজে সেনাকে ব্যবহার করায় কেন্দ্র ও মহারাষ্ট্রের বিজেপি সরকারকে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা। সেনাকে এই ধরনের অসামরিক কাজে না লাগানোর জন্য় কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রীকে অনুরোধ করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং।

এদিকে এই সিদ্ধান্তকে কটাক্ষ করে কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম টুইট করে বলেন, তাহলে কী এবার মুম্বইয়ের রাস্তাঘাতের খানা- খন্দ বোজাতেও ডাকা হবে।

তবে কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমনের মতে, সম্ভবত এই প্রথম এই ধরনের অসামরিক কাজে সেনাকে ব্য়বহার করা হচ্ছে। কিন্তু এটা কোনও ছোট দুর্ঘটনা নয়, এবং সেনার কাছে সহযোগিতার আহ্বান করা হয়েছিল। ঘটনার গুরুত্ব বুঝেই সেনাবাহিনী ঝাঁপিয়ে পড়েছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী।

English summary
Army to construct new footover bridge at Elphinstone road, opposition leaders criticizes the decision of using Army in civil works
Please Wait while comments are loading...