• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউনের মাঝেই গোলাবর্ষণ পাক সেনার, পুলওয়ামাতে সেনা-জঙ্গি গুলির লড়াই!

শনিবার ফের উত্তপ্ত হয়ে উঠল কাশ্মীর। দেশজুড়ে করোনা রোধে লকডাউন চলাকালীনই এদিন নিরাপত্তাবাহিনী এবং জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়। করোনা মোকাবিলায় দেশজুড়ে লকডাউন চললেও এই জটিল পরিস্থিতিতে বারবার উত্তপ্ত হয়েছে জম্মু ও কাশ্মীর। সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করছে পাকিস্তান। তার মাঝেই জঙ্গিদের হামলা জারি রয়েছে।

নিরাপত্তারক্ষীদের কাছে গোপন সূত্রে খবর

নিরাপত্তারক্ষীদের কাছে গোপন সূত্রে খবর

নিরাপত্তারক্ষীদের কাছে গোপন সূত্রে খবর ছিল যে পুলওয়ামার দাঙ্গেরপোরা এলাকায় লুকিয়ে রয়েছে কয়েকজন জঙ্গি। তাঁদের খোঁজেও তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তাবাহিনী। তবে তাদের উপস্থিতি টের পেয়েই আঘাত হানে জঙ্গিরা। হামলার পাল্টা জবাব দেন নিরাপত্তারক্ষীরা। শুরু হয় দুই তরফের সংঘর্ষ।

গত কয়েকমাসে একাধিকবার সেনা-জঙ্গি সংঘর্ষ

গত কয়েকমাসে একাধিকবার সেনা-জঙ্গি সংঘর্ষ

এদিকে কাশ্মীর উপত্যকা এবং সীমান্তবর্তী এলাকায় গত কয়েকমাসে একাধিকবার সেনা-জঙ্গি সংঘর্ষ হয়েছে। শোপিয়ান জেলায় রাতভর চলা একটি এনকাউন্টারে চলতি সপ্তাহেই নিকেষ হয় তিন জঙ্গি। গত মঙ্গলবার সোপিয়ানের জাইনপোরা এলাকায় লুকিয়ে থাকা জঙ্গিদের খোঁজে অভিযান চালায় নিরাপত্তাবাহিনী। গুলির লড়াইয়ে খতম হয় ৩ জঙ্গি।

পাক সেনার একাধিক বাঙ্কারের ক্ষতি

পাক সেনার একাধিক বাঙ্কারের ক্ষতি

অন্যদিকে, সেনা সূত্রে খবর, বারামুল্লায় শুক্রবার দুপুর সাড়ে ৩টে নাগাদ হঠাৎ করেই গুলি চালাতে শুরু করে পাকিস্তানি সেনা। দুপুর সাড়ে ৩টে নাগাদ বারামুল্লা জেলার রামপুর সেক্টরে লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে হঠাৎ করেই পাকিস্তানের সেনাবাহিনী যুদ্ধবিরতি যুক্তি লঙ্ঘন করে গুলি চালানো শুরু করে। অতর্কিতে এই হামলায় ভারতীয় সেনার তিন জওয়ান জখম হন। পাক সেনার একাধিক বাঙ্কারের ক্ষতি হয়েছে বলে দাবি করেছে সেনাবাহিনী।

English summary
army and terrorist encounter in pulwama kashmir as pakistan violates cease fire
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X