• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পদার্থ সেবনেই হয়েছে কাল! ভাল খারাপের ফারাক বোঝেন না নাসির, পাল্টা দিলেন অনুপম খের

সোশ্যাল মিডিয়ায় অনুপম খেরকে ভাঁড় বলে কটাক্ষ করেছিলেন নাসিরুদ্দিন শাহ, এবার পাল্টা দিলেন অনুপম খের। টুইট করে তিনি বলেছেন তাঁর রক্তে রয়েছে হিন্দুস্তান। প্রসঙ্গত অনুপম খেরের রক্তের দোষ আছে বলে মন্তব্য করেছিলেন নাসিরুদ্দিন শাহ।

অনুপম খেরকে ভাঁড় বলেছিলেন নাসিরুদ্দিন শাহ

অনুপম খেরকে আক্রমণ করতে গিয়ে নাসিরুদ্দিন শাহ তাঁকে ভাঁড় বলে আক্রমণ করেছিলেন। অনুপম খেরকে এব্যাপারে গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন তিনি। তাঁর সমসাময়িক এটিআইআই এবং এনএসডিতে তাঁর সাইকোফ্যান্টিক আচরণ সম্পর্কে বলতে পারবেন বলেও মন্তব্য করেন তিনি। অনুপম খেরের রক্তেই দোষ রয়েছে বলেও মন্তব্য করেছিলেন তিনি।

টুইটে জবাব অনুপম খেরের

নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিও বার্তা তুলে ধরেছেন অনুপম খের। সেখানে নাসিরুদ্দিন শাহের উদ্দেশে বলেছেন, তাঁকে(অনুপম) প্রশংসার জন্য ধন্যবাদ। তাঁর কথাগুলো গুরুত্ব দিয়ে তিনি(অনুপম) দেখেননি বলেও জানিয়েছেন। নাসিরুদ্দিন শাহের উদ্দেশে অনুপম বলেছেন, গোটা জীবনে এত সাফল্য পেয়েও অবসাদে কাটিয়েছেন। অমিতাভ বচ্চন, রাজেশ খান্না, শাহরুখ খান, বিরাট কোহলি, সবারই সমালোচনা তিনি করেছেন। এবার সেই তালিকায় তিনিও এসেছেন।

লাগাম ছাড়া আক্রমণ

লাগাম ছাড়া আক্রমণ

এরপরেই অনুপম খের নাসিরুদ্দিন শাহের উদ্দেশে লাগাম ছাড়া আক্রমণ করেন। বলেন, দীর্ঘ কয়েকবছর ধরে তিনি যে পদার্থ সেবন করে আসছেন, তার জন্য তিনি ভাল মন্দের ফারাক বোঝেন না। তবে নিন্দা করে ভাল থাকলে খুশি থাকুন। তাঁর রক্তে হিন্দুস্তান আছে বলেও জানিয়েছেন অনুপম।

সিএএ আন্দোলনে যুক্ত হয়ে দীপিকার প্রশংসা করেছিলেন নাসির

সিএএ আন্দোলনে যুক্ত হয়ে দীপিকার প্রশংসা করেছিলেন নাসির

নাগরিকত্ব সংশোধনী আইন বিরোধী বিক্ষোভ দেশের মুক্ত মনা মানুষদের একত্রিত করেছে বলেও মন্তব্য করেছিলেন নাসিরুদ্দিন। পাশাপাশি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জেএনইউতে যাওয়া নিয়েও প্রশংসা করেছিলেন তিনি। বর্তমান চলচ্চিত্র নির্মাতা এবং অভিনেতাদের সম্পর্কে মন্তব্য করতে গিয়ে প্রবীণ এই অভিনেতা মাসান, গালি বয় ছবির প্রশংসা করেন। ডিরেক্টর অনুরাগ কাশ্যপেরও প্রশংসা করেন তিনি।

English summary
Anupam Kher reply's Naseeruddin Shah's comments, says he has no sense of what is right or wrong
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X