• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উন্নাও-কাণ্ড শিরোনামে আসতেই আরও এক ঘটনা প্রকাশ্যে, পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ নির্যাতিতার

যৌন নিপীড়নের আরও একটি ঘটনা ঘটল উত্তরপ্রদেশের উন্নাও জেলায়। উন্নাওয়ের এক মহিলা ধর্ষণ ও পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ করেছেন। গ্রামে ভ্রমণ করতে গিয়ে তিনি ধর্ষণের শিকার হয়েছিলেন বলে অভিযোগ। উন্নাওয়ে এক বছর আগের একটি ধর্ষণের ঘটনায় যখন নির্যাতিতা মহিলাকে নৃশংসভাবে পুড়িয়ে মারা হয়, তারপরই আরও এক ঘটনা প্রকাশ্যে এল।

উন্নাও-কাণ্ড শিরোনামে আসতেই আরও এক ঘটনা প্রকাশ্যে

শনিবার সরকারি ও রাজনীতিবিদরা গ্রামে পৌঁছেছিলেন উন্নাওকাণ্ডে নির্যাতিতা তরুণীর দেহ শেষকৃত্যের জন্য। তারপরই উন্নাওয়ের আর এক মহিলা দাবি করেন যে, তিনি ধর্ষণের শিকার হয়েছেন। এরপর তিনি গ্রামের মোড়লদের সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলেন। কিন্তু তিন ঘন্টা অপেক্ষা করেও দেখা করতে ব্যর্থ হন তিনি। তিনি অভিযোগ করেন, পুলিশ তার অভিযোগের পরও নিষ্ক্রিয় ছিল। এমনকী তিনি পুলিশ সুপারের দ্বারস্থও হয়েছিল। এসপি অফিস থেকেও তাঁকে থানায় যাওয়ার কথা বলা হয়েছিল, দাবি করেন তিনি।

উন্নাওয়ে এক বছর আগে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত জামিনে ছাড়া পেয়ে আদালতে যাওয়ার পথে নির্যাতিতাকে পুড়িয়ে মারে। এই ঘটনা পর মহিলার অভিযোগকে গুরুত্ব দিয়ে পুলিশ সক্রিয় হচ্ছে। নির্যাতিতা মহিলা এই ঘটনায় সুবিচারের আশায় দিন গুনছেন।

বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার মহিলা আদালতে শুনানিতে অংশ নিতে যাওয়ার সময় পাঁচজন তাকে আগুনে পুড়িয়ে দিয়েছিল। সেই অবস্থায় মহিলা সাহায্যের জন্য চিৎকার করে এক কিলোমিটার দৌড়ে গেলেও, কেউ তার উদ্ধারে এগিয়ে আসেনি। শেষপর্যন্তি নিজেই অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে যান। কিন্তু শেষ রক্ষা হয়নি, মৃত্যু হয় মহিলার। তিনি দিল্লির সফদরজং হাসপাতালে মারা যান। তার মৃত্যুর পরে লখনউয়ে ব্যাপক বিক্ষোভ শুরু হয়েছিল এবং জাতীয় রাজধানীতে একটি মোমবাতি মিছিল করা হয়েছিল।

English summary
Another rape case occurred in Unnao of Uttar Pradesh. She alleged against police was inactive.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X