• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তেলেঙ্গানা মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর বোন ওয়াইএস শর্মিলা গ্রেফতার

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগনমোহন রেড্ডির বোন ওয়াইএস শর্মিলাকে গ্রেফতার করা হল মঙ্গলবার। এদিন ওয়াইএসআরটিপি প্রধান শর্মিলা কর্মীদের নিয়ে কেসিআরের বাসভবনের দিকে মিছিল করে যাওয়ার সময় গ্রেফতার হন।
  • |
Google Oneindia Bengali News

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগনমোহন রেড্ডির বোন ওয়াইএস শর্মিলাকে গ্রেফতার করা হল মঙ্গলবার। এদিন ওয়াইএসআরটিপি প্রধান শর্মিলা কর্মীদের নিয়ে কেসিআরের বাসভবনের দিকে মিছিল করে যাওয়ার সময় গ্রেফতার হন। প্রগতি ভবন ঘেরার করার চেষ্টা করায় তাঁকে গ্রেফতার করে তেলেঙ্গানা পুলিশ।

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর বোন ওয়াইএস শর্মিলা গ্রেফতার

ওয়াইএসআর তেলেঙ্গানা পার্টির প্রতিষ্ঠাতা ওয়াইস এস শর্মিলা। তিনি তেলেঙ্গানায় এদিন সরকারবিরোধী আন্দোলনে নেতৃত্ব দেন। মঙ্গলবার পাঞ্জাগুত্তায় মিছিল চলাকালীন পুলিশের হাতে গ্রেফতার হন শর্মিলা। সোমবার পদযাত্রার সময় তাঁর গাড়ি ও ওয়াইএসআরটিপি কর্মীদের প্রচারের গাড়িতে হামলার প্রতিবাদে প্রগতিভবন ধেরার করার কর্মসূচি নেওয়া হয়েছিল এদিন। সেই মিছিলেই উত্তেজনা ছড়ায় ওয়াইএস শর্মিলাকে গ্রেফতার করার পর।

এর আগে ওয়াইএস শর্মিলার মা ওয়াইএস বিজয়াম্মাকে তেলেঙ্গানা পুলিশ গৃহবন্দি করেছিল। এরপর এসআর নগর থানায় তাঁর মেয়েকে মঙ্গলবার আগে আটক করা হল। ওয়াইএসআরটিপি প্রধান শর্মিলার বিরুদ্ধে পুঞ্জগুট্টা থানায় একটি মামলা দায়ের করা হয়। পুলিশ শর্মিলার বিরুদ্ধে আইপিসি ৩৫৩, ৩৩৩, ৩২৭ ধারায় মামলা দায়ের করে। আগের দিন হায়দরাবাদ পুলিশ সেই গাড়িটিয়ে টেনে নিয়ে য়ায়, য়েটিতে তেলেঙ্গানা পার্টি সভাপতি শর্মিলা বসেছিলেন। শর্মিলা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগনমোহনেপ বোন। তিনি তেলেঙ্গানার মুখ্যমন্ক্রী কে চন্দ্রশেখর রাওয়ের বিরুদ্ধে হায়দরাবাদ বেগমপেট ক্যাম্প অফিসের বাইরে বিক্ষোভ করেন।

ওয়াইএসআরটিপি নেত্রী শর্মিলা ও প্রায় ৫০ জন দলীয় কর্মী সোমবার ওয়ারঙ্গল জেলায় তার পদযাত্রায় সময় হামলার মুখে পড়েন। অভিযোগ তেলেঙ্গানার শসাক দলের পক্ষে তাদের উপর হামলা চালানো হয়। তারই প্রতিবাদে হায়দরাবাদ পুলিশ মঙ্গলবার ক্যাম্প অফিসে টিআরএসের বিরুদ্ধে প্রতিবাদ করে। সেখানেই ,সমস্ত নেতৃত্বকে আটক করা হয়।

একটি টুইট বার্তায় ওয়াইএস শর্মিলা লিখেছেন, "কেসিআর কাপুরুষের মতো কাজ করছেন। সাবধান, আপনি যদি মনে করেন যে, আপনি গণতন্ত্রকে ধ্বংস করতে পারেন, পুলিশকে আপনার পেয়াদা হিসাবে ব্যবহার করতে পারেন, তাহলে আপনি ভুল করছেন। তিনি টিআরএস গুন্ডাদের উস্কানি দিতে পারেন, কিন্তু জানবেন সময় এলে মানুষ আপনাকে ছুড়ে ফেলে দেবে।

শর্মিলা বলেন, "আপনি যেখানেই লুকিয়ে থাকুন না কেন, মানুষ আপনাকে রেয়াত করবে না। সেটা প্রগতি ভবন হোক বা আপনার ফার্ম হাউস হতে পারে। কিন্তু আপনার পতন নিশ্চিত। সোমবার যখন পুলিশ শর্মিলার পদযাত্রা আটকায়, তারপরই ওয়াইএসআরটিপি ক্যাডাররা গ্রেফতার প্রতিহত করার চেষ্টা করে এবং পুলিশ ও টিআরএস সরকারের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে।

English summary
Andhra Pradesh CM’s sister arrested in Telangana due to CM’s residence gherao rally,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X