• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহিনবাগের প্রতিবাদস্থলে হঠাৎ আবির্ভাব বন্দুকধারীর, জায়গা খালি করার হুমকিতে হুলুস্থুল

শাহিনবাগের বিক্ষোভস্থলে হঠাৎ এক বন্দুকধারীর প্রবেশ ঘিরে হুলুস্থুল পড়ে গেল মঙ্গলবার। তাঁকে হাতেনাতে ধরলেন আন্দোলনকারীরা। এদিন দু'জন লোক শাহিনবাগের প্রতিবাদকারী স্থানে পৌঁছে বিক্ষোভকারীদের এলাকাটি খালি করার হুমকি দেয়। তাদের একজনের হাতে একটি পিস্তল ছিল।তারা জানায় রাস্তা খালি না করে দিলে মানুষ মারা যাবে।

শাহিনবাগের প্রতিবাদস্থলে হঠাৎ বন্দুকধারী! হুমকিতে হুলুস্থুল

বিক্ষোভকারীরা এই ঘটনায় পিছনে বিশেষ রাজনৈতিক দলের যোগ রয়েছে বলে অভিযোগ করেন। মারাত্মক এই ঘটনায় প্রতিবাদকারীদের রুখে দাঁড়ান। তাঁরা বন্দুক ছিনিয়ে নিয়ে ওই ব্যক্তিকে মারধর করে বলে অভিযোগ। এই ঘটনার একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শাহিনবাগ প্রতিবাদকারীদের পক্ষ থেকে টুইট করা হয়েছে, সশস্ত্র অসামাজিক লোক প্রতিবাদস্থলে প্রবেশ করেছে। অনুপ্রবেশকারীরা ধরা পড়ার পর পরিস্থিতি আবার স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে। শাহিনবাগ ফের ফিরেছে প্রতিবাদে। আসন্ন দিল্লি নির্বাচনের আগে বিক্ষোভকারীরা ফের সজাগ হয়ে উঠেছে। বিপুল সংখ্যক জনতা ফের শাহিনবাগে জড়ো হচ্ছে।

এদিকে, দিল্লি পুলিশ সূত্র জানিয়েছে এই ঘটনা সম্পর্কে কোনও অভিযোগ করা হয়নি। তাঁদের হাতে কোনও সশস্ত্র ব্যক্তিকেও তুলে দেওয়া হয়নি। পুলিশ সূত্র আরও জানিয়েছে, যে পিস্তলটি ধরা হয়েছিল, সেটি সম্ভবত লাইসেন্সযুক্ত ছিল। উল্লেখ্য, শাহিনবাগে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে মূলত মহিলাদের নেতৃত্বে বিক্ষোভ চলছে।

English summary
An armed man entered the protest area at Shaheen Bagh and threatened the agitators, according to eyewitnesses.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X