• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাফাল রায়ে ক্লিনচিট মোদীকে, ক্ষমা চান রাহুল, আক্রমণ অমিত শাহের

রাফাল যুদ্ধবিমান চুক্তিতে দুর্নীতির অভিযোগ তুলে সংসদের প্রচুর সময় নষ্ট করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তাঁর সব অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়েছে। দেশবাসীকে ভুলপথে চালনার জন্য রাহুল গান্ধীর উচিত ক্ষমা চাওয়া। বৃহস্পতিবার রাফাল রায়ের পর এমনই দাবি জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

রাফাল রােয় ক্লিনচিট মোদীকে, ক্ষমা চান রহুল, আক্রমণ অমিত শাহের

কংগ্রেসের করা মামলায় দুর্নীতির কোনও প্রমাণ মেলেনি বলে জানিয়েছে সুপ্রিম কোর্ট একই সঙ্গে রাফাল মামলার পুনর্বিবেচনার আবেদনও খারিজ করে দিয়েছে শীর্ষ আদালত। বৃহস্পতিবার প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন বেঞ্চ এই রায় দেয়। লোকসভা ভোটের আগে রাফাল যুদ্ধ বিমানের বরাত বেআইনি ভাবে অনিল আম্বানির সংস্থাকে পাইয়ে দেওয়া হয়েছিল বলে অভিযোগ করেছিলেন রাহুল গান্ধী। এমনকী ফ্রান্সের প্রাক্তন প্রেসিডেন্ট নাকি বয়ান দিয়েছিলেন রিলায়েন্সকে বরাত না দেওয়া ছাড়া দাসোঁর কিছু করার ছিল না। সুপ্রিম কোর্টে রাহুলের এই দাবিও মিথ্যে প্রমাণিত হয়েছে বলে অভিযোগ করেছেন অমিত শাহ।

অন্যদিকে রাহুল এই রায় শোনার পর পাল্টা বিজেপিকে আক্রমণ করে বলেছে, শীর্ষ আগদালতের এই রায়ে নতুন দরজা খুলে গিয়েছে। যৌথ সংসদীয় কমিটিতে রাফাল দুর্নীতির তদন্ত দাবি করেছেন তিনি। এদিকে এই রায়ের পরেই একের পর এক বিজেপি নেতা রাহুলের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন।

English summary
Amit Shah want apology from Rahul Gandhi on Rafal allegation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X