• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরোধী নেতাদের হত্যা করে রাজ্য শাসন করে না বিজেপি! লোকসভায় তৃণমূলকে নিশানা অমিত শাহের

  • |
Google Oneindia Bengali News

লোকসভায় (Loksabha) দীর্ঘদিন পরে তীক্ষ্ম ভাষায় তৃণমূলকে (Trinamool Congress) আক্রমণ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah)। এদিন তিনি বলেন, বিরোধী নেতাদের হত্যা করে বিজেপি (BJP) কোনও রাজ্য শাসন করে না। এর পাশাপাশি তিনি আপ (AAP) ও কংগ্রেসকেও (Congress) নিশানা করেন।

লোকসভায় বাংলার সন্ত্রাসের কথা উল্লেখ

লোকসভায় বাংলার সন্ত্রাসের কথা উল্লেখ

এদিন অমিত শাহ বাংলার সাম্প্রতিক হিংসার ঘটনার কথা উল্লেখ করেন। পাশাপাশি গতবছর বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পরে থেকে হিংসার ঘটনার কথাও উল্লেখ করেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিজেপি আদর্শ, কর্মসূচির ভিত্তিতে সব জায়গাতেই লড়াই করতে চায়। এব্যাপারে তিনি তৃণমূলের গোয়ায় লড়াইয়ের কথাও উল্লেখ করেন। অমিত শাহ বলেন, বিরোধী নেতাদের হত্যা করে, মহিলাদের ধর্ষণ করে বিজেপি কোনও রাজ্য শাসন করে না।

নিশানায় কংগ্রেসও

নিশানায় কংগ্রেসও

এর পাশাপাশি আমিত শাহ কংগ্রেসও নিশানা করেন। তিনি বলেন, যাঁরা দলের নির্বাচন করতে পারে না, তারা আবার বিজেপিকে গণতন্ত্রের শিক্ষা দিতে যায়। একটা সময়ে ভয় থেকেই কংগ্রেস দেশে জরুরি অবস্থা ঘোষণা করেছিল বলেও কটাক্ষ করেন তিনি। সত্তরের দশকে দেশে তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জরুরি অবস্থা ঘোষণা নিয়ে অমিত শাহ বলেন, বিজেপি কোনও নির্বাচনকে ভয় পায় না। কিন্তু কীভাবে ভয়ের কারণে দেশে জরুরি অবস্থা জারি করা হয়েছিল, তা ইতিহাসে লেখা রয়েছে।

অমিত শাহের নিশানায় আপও

অমিত শাহের নিশানায় আপও

এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আপকেও নিশানা করেন। তিনি বলেন, বিজেপি কোনও নির্বাচনকেই ভয় পায় না। জয়-পরাজয় গণতন্ত্রের অংশ বলেও মন্তব্য করেন তিনি। দিল্লিতে পুরসভা ভোট পেছানো নিয়ে আপের অভিযোগের জবাব দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আপ বলেছিল হারের ভয়েই বিজেপি সেখানে নির্বাচন পিছিয়ে দিচ্ছে। এদিন অমিত শাহ বলেন, তারা কেন আপকে ভয় পাবেন। যদি আপ নির্বাচনে জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী থাকে, তাহলে তারা ছয়মাস পরেও নির্বাচনে জয়ী হতে পারবে বলে মন্তব্য করেন অমিত শাহ।

আপের নির্বাচনী ফল নিয়ে কটাক্ষ

আপের নির্বাচনী ফল নিয়ে কটাক্ষ

অমিত শাহ এদিন সাম্প্রতিক বিধানসভা নির্বাচনে আপের ফল নিয়েও কটাক্ষ করেন। তিনি বলেন, আপ উত্তর প্রদেশের সবকটি আশনে জমানত খুইয়েছে। তারা উত্তরাখণ্ডে সব আসনে হেরেছে। তারা মনিপুরে যেতে পারেনি। গোয়াতেও আপ খারাপভাবে পরাজিত হয়েছে বলে উল্লেথ করেন অমিত শাহ। যদি ৫ রাজ্যের বিধানসভা নির্বাচনে আপ পঞ্জাবের ক্ষমতা দখল করেছে। সেখানে বিজেপি যে অবস্থানে ছিল, কার্যত তারা সেই অবস্থানেই রয়ে গিয়েছে।

জাতির উদ্দেশে ভাষণ পিছিয়ে দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান! ঐক্যের দাবি বিরোধীদেরজাতির উদ্দেশে ভাষণ পিছিয়ে দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান! ঐক্যের দাবি বিরোধীদের

English summary
Amit Shah targets TMC in Loksabha on targeting opposition in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X