• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'করোনা মোকাবিলায় হয়তো কিছু ভুল করেছি,তবে বিরোধীরা..', কী জানালেন অমিত শাহ

  • |

লকডাউন ঘিরে প্রথমের দিকে গোটা বিশ্বের প্রশংসা কুড়িয়েছিলেন নরেন্দ্র মোদী । বিল গেটস থেকে শুরু করে হু পর্যন্ত অনেকেই মোদীর লকডাউন সিদ্ধান্তের প্রশংসা করে। তবে পরবর্তী পর্যায়ে পরিস্থিতি হাতের বাইরে যেতে থাকে। এমন পরিস্থিতিতে দেশের করোনার অবস্থা নিয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

'আমাদের তরফে গলতি থাকতে পারে..'

'আমাদের তরফে গলতি থাকতে পারে..'

এদিন অমিত শাহ বলেন, 'আমাদের তরফে গলতি থাকতে পারে.. কিন্তু যাঁরা বিরোধীপক্ষে রয়েছেন, যাঁদের দূরদৃষ্টি কম..' তাঁরা কী করেছেন পরিস্থিতির উন্নতিতে ? তিনি জানান করোনা মোকাবিলায় মোদী সরকারের অবস্থান অত্যন্ত স্পষ্ট।

'আমরা হয়তো কিছু ভুল করেছি ..'

'আমরা হয়তো কিছু ভুল করেছি ..'

ওড়িশায় ভার্চুয়াল বৈঠকের সময় অমিত শাহ বলেন, ' আমরা হয়তো কোনও ভুল করেছি পরিস্থিতি সামলাতে, হয়তো আমরা অনেক কিছু করতে পারিনি, তবে বিরোধীরা কী করেছে? কেউ কেউ সুইডেনে ফোন করছেন, কেউ ইংরেজিতে কথা বলে ভারতের করোনা পরিস্থিতি মোকাবিলার কথা বলছেন। কেউ কেউ আবার আমেরিকায় ফোন করে কথা বলছেন। কী লাভ হল তা জানানো হোক মানুষকে। '

 রাহুল গান্ধীকে খোঁচা

রাহুল গান্ধীকে খোঁচা

এদিন রাহুল গান্ধীকে খোঁচা দিয়ে অমিত শাহ একাধিক বক্তব্য রাখেন। উল্লেখ্য, বিভিন্ন দেশে বসবাসকারী বিশেষজ্ঞদের সঙ্গে ভিডিও কন্ফারেন্সে রাহুল গান্ধী ভারতের করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করছেন। যেখান থেকে কেবল কেন্দ্রীয় সরকারের সমালোচনাই উঠে আসছে। সেই প্রসঙ্গে অমিত শাহ বলেন, 'আমি আমাদের কাজের খতিয়ান দিতে এসেছি। '

 ইন্টারভিউ ছাড়া কংগ্রেস কিছুই করেনি

ইন্টারভিউ ছাড়া কংগ্রেস কিছুই করেনি

অমিত শাহ চেনা সুরে এদিন রাহুল গান্ধী ও কংগ্রেসকে খোঁচা দিয়ে বলেন, ইন্টারভিউ ছাড়া কংগ্রেস কিছুই করেনি। তিনি বলেন, করোনা যখন ভারতকে আক্রমণ করেছিল, তখন নরেন্দ্র মোদী সরকার ৬০ কোটি মানুষের জন্য ১,৭০ হাজার কোটি টাকা অনুদানের বন্দোবস্ত করেছেন। তার সাপেক্ষে কংগ্রেস কিছুই করেনি।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

আশঙ্কা বাড়ছে ২৪টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে, সংক্রমণের হার ছাপিয়ে গেল জাতীয় গড়কেও

English summary
Amit Shah says on Corona we may have fallen short, what opposition have done
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X