• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাওবাদীদের সম্পূর্ণভাবে নির্মূল করার প্রতিশ্রুতি অমিত শাহের

ঝাড়খণ্ডে ফের সরকারে এলে রাজ্য থেকে মাওবাদীদের নির্মূল করবে বিজেপি। আজ ঝাড়খণ্ডের ঘারওয়াতে এক নির্বাচনী জনসভায় ভাষণ রাখার সময় এমনই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিতা শাহ। তিনি আরও বলেন, "ইতিমধ্যেই আমরা এই রাজ্যে মাওবাদীদের মাটির ২০ ফিট নিচে পুতে দিয়েছি। আর যারা বেঁচে আছএন তাঁদেরকেও আমরা নিরস্ত করব।"

মাওবাদীদের সম্পূর্ণভাবে নির্মূল করার প্রতিশ্রুতি অমিত শাহের

বিগত বিজেপি সরকারের আমলে রাজ্যে অনেক উন্নয়ন হয়েছে বলে দাবি করেছেন অমিত শাহ। তিনি বলেন, "আজ ঝাড়খণ্ড উন্নয়নের পথে এগিয়ে চলেছে। পালামুতে নক্সালদের দৌরাত্ব উন্নয়নের পথে সব থেকে বড় বাধা হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু রঘুবর দাসের নেতৃত্বে রাজ্যের বিজেপি সরকার মাওবাদীদের মাটির ২০ ফিট নিচে পুতে দিয়েছে।"

তিনি বলেন, "সম্প্রতি লাতেহারে ৪ পুলিশ কর্মী শহিদ হন। আমি বলতে চাই যে রাজ্যে বিজেপি ফের ক্ষমতায় আসবে। আর তখন আমরা মাওবাদীদের সম্পূর্ণ ভাবে নির্নূল করে দেব। যেখানে সমাজে শান্তি নেই সেখানে উন্নয়ন হতে পারে না। উন্নয়ন বুলেটে আসে না, ব্যালটের মাধ্যমে আসে।"

ঝাড়খণ্ডের নির্বাচনে ইতিমধ্যেই এনডিএ ভেঙে গিয়েছে। ঝাড়খণ্ডে এই মুহূর্তে বিজেপির একমাত্র শরিক হিসাবে দাঁড়িয়ে রয়েছে অল ঝাড়খণ্ড স্টুডেন্ট ইউনিয়ন (আজসু)। ঝাড়খণ্ডের ভোট ময়দানে আজসু ছাড়া বিজেপির সঙ্গ একে একে ছেড়ে দিয়েছে রামবিলাস পাসওয়ানের এলজেপি ও নীতীশ কুমারের জেডিইউ। এদিকে সঙ্গ না ছাড়লেও ঝাড়খণ্ডের ৮১টির মধ্যে ২৭টি আসনে বিজেপির বিপরীতে প্রার্থী দিয়েছে আজসু।

English summary
amit shah promises to finish maoists in a election rally in jharkhand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X