• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরও বেশি সংরক্ষণ ওবিসিদের, প্রতিশ্রুতি দিলেন অমিত শাহ

ওবিসিদের আরও বেশি সংরক্ষণ দেওয়া হবে। ঝাড়খণ্ডে নির্বাচনী প্রচারে গিয়ে ভোটারদের মন জয় করতে এমনই প্রতিশ্রুতি দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বৃহস্পতিবার ঝাড়খণ্ডের প্রথম পর্বের নির্বাচনের প্রচারের শেষ দিন ছিল। সেই সময়সীমা শেষ হওয়ার কয়েক ঘণ্টা আগে ছাত্রাতে এক জনসভায় ভাষণ রাখেন অমিত শাহ।

কংগ্রেসকে আক্রমণ অমিত শাহের

কংগ্রেসকে আক্রমণ অমিত শাহের

জনসভায় ভাষণ রাখার সময় অমিত শাহ কংগ্রেসকে আক্রমণ করে ভোটারদের মনে করিয়ে দেন যে বিহার থেকে ঝাড়খণ্ডের পৃথকীকরণে বাধা হয়ে দাঁড়িয়েছিল সনিয়া গান্ধীর নেতৃত্বাধীন দলই। তিনি বলেন, "কংগ্রেস বিহার থেকে ভেঙে ঝাড়খণ্ড তৈরি করার বিষয়ে বারবার বাধা তৈরি করেছে। অটল বিহারি বাজপেয়ি শেষ পর্যন্ত ঝাড়খণ্ডকে এক আলাদা রাজ্য হিসাবে রূপান্তরিত করেন। আর অটলজীর সেই কাজকেই উন্নয়নের মাধ্যমে আরও এগিয়ে নিয়ে যাবেন নরেন্দ্র মোদী।"

হেমন্ত সোরেনকেও আক্রমণ অমিতের

হেমন্ত সোরেনকেও আক্রমণ অমিতের

এরপর ঝাড়খণ্ড মুক্তি মোর্চা প্রধান হেমন্ত সোরেনকে আক্রমণ করেন অমিত শাহ। শিবু সোরেনের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি বলেন, "আমি সোরেন বাবুকে জিজ্ঞাসা করতে চাই ঝাড়খণ্ডের যুব সমাজ যখন আলাদা রাজ্যের দাবিতে আন্দোলন করছিল তখন আপনার শরিক কংগ্রেস কী করছিল?" এরপর অমিত শাহ রাম মন্দির নির্মাণের ক্ষেত্রেও বাধআ তৈরি করার জন্য নিশানা করেন কংগ্রেসকে।

'ওবিসিদের জন্য আরও বেশি সংরক্ষণ'

'ওবিসিদের জন্য আরও বেশি সংরক্ষণ'

তিনি এরপর ওবিসি ভোটারদের মনজয় করতে প্রতিশ্রুতি দিয়ে বলেন, "যদি ঝাড়খণ্ডে বিজেপি ফের সরকার গঠন করে তবে আমরা ওবিসিদের জন্য আরও বেশি সংরক্ষণ সুনিশ্চিত করা হবে।" এছাড়া তিনি রাজ্য থেকে মাওবাদীদের সম্পূর্ণভাবে নির্মূল করার প্রতিশ্রুতিও দেন।

'বিজেপি সরকারের আমলে রাজ্যে অনেক উন্নয়ন হয়েছে'

'বিজেপি সরকারের আমলে রাজ্যে অনেক উন্নয়ন হয়েছে'

বিগত বিজেপি সরকারের আমলে রাজ্যে অনেক উন্নয়ন হয়েছে বলে দাবি করেছেন অমিত শাহ। তিনি বলেন, "আজ ঝাড়খণ্ড উন্নয়নের পথে এগিয়ে চলেছে। পালামুতে নক্সালদের দৌরাত্ব উন্নয়নের পথে সব থেকে বড় বাধা হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু রঘুবর দাসের নেতৃত্বে রাজ্যের বিজেপি সরকার মাওবাদীদের মাটির ২০ ফিট নিচে পুতে দিয়েছে।"

English summary
amit shah promises more reservation to obcs in jharkhand election rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X