• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংসদে ১৯৬২ থেকে সবকিছুর আলোচনা! একই পরিবারে সদস্যরা কেন কংগ্রেস সভাপতি পদে, বিস্ফোরক অমিত

রাহুল গান্ধীর রাজনীতির গভীরতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন অমিত শাহ। এদিন তিনি প্রাক্তন কংগ্রেস সভাপতিকে কড়া ভাষায় আক্রমণ করেন। সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে অমিত শাহ বলেন, তারা ভারত বিরোধী প্রচার পুরোপুরি রুখতে সক্ষম। কিন্তু একটি বড় রাজনৈতিক দলের প্রাক্তন সভাপতি যদি সমস্যার সময় অগভীর রাজনীতি করেন, তাহলে তা পীড়া দেয় বলে মন্তব্য করেছেন তিনি।

সারেন্ডার মোদী, আক্রমণ রাহুলের

সারেন্ডার মোদী, আক্রমণ রাহুলের

লাদাখে চিনের আগ্রাসন নিয়ে রাহুল গান্ধীই সরকারের দিকে আক্রমণের নেতৃত্বে রয়েছেন। সেই আগ্রাসনে ২০ জন ভারতীয় সেনার প্রাণ গিয়েছে। রাহুল গান্ধী প্রধানমন্ত্রীকে আক্রমণ করতে গিয়ে বলেছেন, ভারতের জায়গা তিনি চিনের কাছে অর্পণ করেছেন। আক্রমণ করতে গিয়ে সারেন্ডার মোদী শব্দও রাহুল ব্যবহার করেছেন।

পাল্টা আক্রমণ অমিত শাহের়

পাল্টা আক্রমণ অমিত শাহের়

অমিত শাহ বলেছেন, এটা রাহুল গান্ধী ও কংগ্রেসের পক্ষে আত্মবিবেচনার বিষয়, কেননা, তারা যে হ্যাশট্যাগ ব্যবহার করছেন, তাতে উৎসাহিত হচ্ছে পাকিস্তান ও চিন। রাহুলকে আক্রমণ করে অমিত শাহ বলেন, আপনি বলতেই পারেন চিন ও পাকিস্তান কী পছন্দ করে।

সরকার সংসদে আলোচনায় তৈরি

সরকার সংসদে আলোচনায় তৈরি

অমিত শাহ আরও বলেন, বিষয়টি নিয়ে সরকার সংসদে আলোচনায় তৈরি। যদি তারা আলোচনা করতে চায়, তাহলে, তারা তা করবেন। সবকিছুরই আলোচনা করা হবে ১৯৬২ থেকে আজকের দিন পর্যন্ত। আলোচনায় তাদের কোনও ভয় নেই। কিন্তু, দেশের সেনারা চেষ্টা করছে, সরকার যখন শক্ত পদক্ষেপ নিচ্ছে, সেই সময় পাকিস্তান ও চিন খুশি হতে পারে, এমন মন্তব্য করা উচিত নয় বলেও মন্তব্য করেছেন অমিত শাহ।

কংগ্রেস সভাপতির পদে একই পরিবারের সদস্য নিয়ে প্রশ্ন

কংগ্রেস সভাপতির পদে একই পরিবারের সদস্য নিয়ে প্রশ্ন

অমিত শাহ কটাক্ষ করতে গিয়ে বলেন, আডবাণী, রাজনাথের পরে নীতীন গড়কড়ি দলের সভাপতি হয়েছেন। এরপর ফের রাজনাথ সিং সভাপতি হয়েছেন। এরপর তিনি হয়েছেন সভাপতি। বর্তমানে বিজেপির সভাপতি নাড্ডা। কিন্তু কংগ্রেসে একই পরিবার থেকে বারে বারে কেন সভাপতি, প্রশ্ন করেন তিনি। ইন্দিরা গান্ধীর পরে গান্ধী পরিবারের কে সভাপতি হয়েছেন, সেই প্রশ্ন তোলেন অমিত শাহ।

উচ্চমাধ্যমিকের বাকি পরীক্ষা বাতিল করল রাজ্য

তৃণমূল হেরে গিয়েছে! বাংলায় স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে, বিস্ফোরক দিলীপ

English summary
Amit Shah makes a scathing attack on Rahul Gandhi on China issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X