• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা যুদ্ধে বারংবার হেনস্থার শিকার ডাক্তাররা, স্বাস্থ্যকর্মীদের রাগ কমাতে আসরে অমিত শাহ!

করোনা ভাইরাসের বিরুদ্ধে দিনরাত এক করে নিরন্তর পরিশঅরম করে যাচ্ছেন দেশএর চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। তবে এরই মধ্যে একাধিকবার দেশের বিভিন্ন জায়গায় করোনা পরীক্ষা করতে যাওয়া স্বাস্থ্যকর্মী এবং ডাক্তারদের উপর হামলার ঘটনা ঘটেছে। মধ্যপ্রদেশ হোক বা অন্যত্র, হেনস্থার শিকার হয়েছেন করোনা যুদ্ধের এই স্বার্থ বিসর্জন দেওয়া সৈনিকরা।

থাকার জন্য বাড়ি পাচ্ছেন না চিকিৎসকরা

থাকার জন্য বাড়ি পাচ্ছেন না চিকিৎসকরা

এছাড়া রাজধানী দিল্লি সহ বিভিন্ন জায়গায় করোনা ছড়িয়ে পড়ার ভয়ে ডাক্তাররা বাড়ি ভাড়া পাচ্ছেন না। যারা বাড়ি ভাড়া নিয়ে থাকতেন তাঁদেরকে বের করে দেওযা হয়েছে। দিল্লি সরকার ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর বারবার হুঁশিয়ারি সত্ত্বেও এই কাজ করে এসেছেন বাড়ি মালিকরা।

আইএমএ-র 'হোয়াইট অ্যালার্ট'

আইএমএ-র 'হোয়াইট অ্যালার্ট'

এই সব বিষয় নিয়েই জেরবার ডাক্তাররা প্রতিবাদ জানাতে ২২ এপ্রিল, অর্থাৎ আজ 'হোয়াইট অ্যালার্ট' ঘোষণা করেন। সকলকে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়েছে আইএমএ। একইসঙ্গে আগামী ২৩ এপ্রিল 'কালো দিন' হিসেবে ঘোষণা করেছে তারা। এই প্রেক্ষিতে সব ডাক্তাররা কালোব্যাজ করবেন বলেও জানানো হয়েছে।

বিরাগ ভঞ্জন করতে ডাক্তারদের সঙ্গে কথা অমিত শাহর

বিরাগ ভঞ্জন করতে ডাক্তারদের সঙ্গে কথা অমিত শাহর

এই বিরাগ ভঞ্জন করতে ও ডাক্তারদের নিশ্চিন্ত করতে এবার ময়দানে নামলেন স্বয়ং অমিত শাহ। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে চিকিৎসকদের লড়াইকে কুর্নিশ জানাতে এদিন ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের ডাক্তারদের সঙ্গে ভিডিও কনফারেন্স করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাশাপাশি ডাক্তারদের পূর্ব পরিকল্পিত প্রতীকী প্রতিবাদ থেকে সরে আসার আবেদন জানিয়ে এদিন স্বরাষ্ট্রমন্ত্রী তাদের সবরকমের সাহায্যের আশ্বাস দেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নতুন আইনের আবেদন

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নতুন আইনের আবেদন

এদিনেই এই কনফারেন্সে কেন্দ্রীয় সরকারকে নতুন আইন আনতে আর্জি জানিয়েছে ইন্ডিয়ান মেদিক্যাল অ্যাসোসিয়েশন। তাদের আর্জি, কেন্দ্রীয় সরকার ডাক্তার এবং স্বাস্থ্য কর্মীদের জন্য অন্য আইন আনুক, যাতে তাদের উপর আর কোনরকম হেনস্থার ঘটনা না ঘটে।

English summary
amit shah held video conference with IMA doctors today assuring full support of center
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X