• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘আমার কোনও জ্বর হয়নি’, শারীরিক অসুস্থতা নিয়ে গুজবে কান না দেওয়ার অনুরোধ অমিতের

  • |

আমেরিকায় তিন মার্কিন সচিবের করোনা ধরা পড়ার পর থেকেই আরও দানা বেধেঁছে করোনা আতঙ্ক। এরই মাঝে শনিবার নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ট্যুইট করে নিজের শারীরিক অসুস্থতা সংক্রান্ত গুজবকে নস্যাৎ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানান, গুজবের উপর ভিত্তি করে মানুষ সামাজিক মাধ্যমে তাঁর আরোগ্য কামনা করে পোস্ট করছে যা সম্পূর্ণ ভিত্তিহীন।

বিবৃতিতে গুজবকে সম্পূর্ণ নস্যাৎ স্বরাষ্ট্রমন্ত্রীর

বিবৃতিতে গুজবকে সম্পূর্ণ নস্যাৎ স্বরাষ্ট্রমন্ত্রীর

মহামারীর আবহে স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে নিজের দায়িত্বের কথা স্মরণ করিয়ে অমিত শাহ জানিয়েছেন, "যখন এই গুজব সম্বন্ধে জানতে পারি, তখনও পর্যন্ত আমি কারও কোনো বক্তব্যে কান দিইনি। কিন্তু আমার দলীয় কর্মী সহ লক্ষাধিক শুভানুধ্যায়ীকে আমার সেরে ওঠার আশায় দিন গুনতে দেখে আমি এখন জানাচ্ছি যে, আমি সম্পূর্ণ সুস্থ এবং আমার কোনোরকম জ্বর হয়নি।"

সোশ্যাল মিডিয়ায় মজার পোস্ট নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় মজার পোস্ট নেটিজেনদের

তিনি জানান, "হিন্দু মতে এমন গুজব আয়ু বৃদ্ধি করে। তাই যাঁরা এমন গুজব রটিয়েছেন, তাঁরা নিজের কাজ করুন ও আমাকেও আমার কাজ করতে দিন।" যদিও তাঁর এই কথার পড়ে হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। অনকেকেই ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম সহ একাধিক সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে ব্যাঙ্কাত্মক পোস্টও দেন। শুরু হয় ট্রোলও। অনেকক্ষেত্রেই তাতে রাজনৈতিক শ্লেষও দেখতে পাওয়া যায়।

গুজব ছড়ানো বিষয়ে ট্যুইটারে সরব প্রত্যেকে

গুজব ছড়ানো বিষয়ে ট্যুইটারে সরব প্রত্যেকে

স্বরাষ্ট্রমন্ত্রীর ট্যুইটের আধ ঘন্টার মধ্যে গুজরাট পুলিশ ভাবনগর ও আহমেদাবাদ থেকে দুই ব্যক্তিকে গুজব রটানোর দায়ে গ্রেপ্তার করে। অন্যদিকে এই গুজব ছড়ানোর বিরুদ্ধে সামাজিক মাধ্যমে সরব হয়েছেন অনেকেই। নারী ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানি সর্বপ্রথম অমিত শাহের ট্যুইট রিট্যুইট করে স্বরাষ্ট্র মন্ত্রীর দীর্ঘ জীবন কামনা করেন।

সরব হতে দেখা যায় জেপি নাড্ডাকেও

সরব হতে দেখা যায় জেপি নাড্ডাকেও

অন্যদিকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা গুজব ছড়ানোর বিরুদ্ধে সরব হন। পূর্ব দিল্লির সাংসদ গৌতম গম্ভীর এমন গুজবের কড়া ভাষায় সমালোচনা করে লেখেন, "এইসকল ঝান্ডাধারীই আবার উদারনীতি ও প্রগতিশীল রাজনীতির কথা বলেন। ধিক্কার জানাই এদের সকলকে!"

English summary
Home Minister of India, Home Minister's physical illness, Amit Shah's corona infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X