• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গি-নিধনে জিরো টলারেন্স নিয়েছে ভারত, এনএসজিকে বিশ্বে এগিয়ে রাখার বার্তা অমিতের

নরেন্দ্র মোদীর নেতৃত্বে জিরো টলারেন্স নীতি নেওয়া হয়েছে সন্ত্রাসবাদ দমনে। আর এই এনএসজির জন্যই দেশের মানুষ নিজেদের সুরক্ষিত মনে করেন। জঙ্গি মোকাবিলায় এনএসজি দু-কদম এগিয়ে বিশ্বের অন্যান্য শক্তির তুলনায়। রবিবার রাজারহাটে এনএসজির নয়া ভবনের উদ্বোধন করে অমিত শাহ জানালেন তাঁদের সরকারের পরিকল্পনার কথা।

জঙ্গি-নিধনে জিরো টলারেন্স নিয়েছে ভারত, এনএসজিকে বিশ্বে এগিয়ে রাখার বার্তা অমিতের

তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সবসময় চান এনএসজিকে বিশ্বের তুলনায় এগিয়ে রাখতে। আমাদের সরকার সেই নির্দেশনা মেনে চলছে। এতদিন কোনও শত্রু দেশে ঢুকে জঙ্গি নিধন করতে দেখথা যেত আমেরিকা, ইজরায়েলকে। কিন্তু নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারতও দেখিয়ে দিয়েছে তাঁরাও জঙ্গি নিধনে কতবড় ভূমিকা নিতে পারে।

অমিত শাহ বলেন, কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারের আমলে সার্জিক্যাল ও এয়ারস্ট্রাইক হয়েছে। দেশের সুরক্ষায় দুর্দান্ত কাজ করছে এনএসজি। সরকার চাই চায় এনএসজিকে আরও শক্তিশালী করতে। মোট কথা বহির্বিশ্বের থেকে এগিয়ে রাখতে চায় মোদী সরকার। জঙ্গি নিধনে জিরো টলারেন্স নিয়ে সেই লক্ষ্যে অবিচল তারা।

English summary
Amit Shah gives message India’s NSG is ahead in security from others World. He says Modi government takes zero tolerance to stop terrorist activities
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X