• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দেশ থেকে ভ্যানিস হয়ে যাচ্ছে কংগ্রেস! বাম গড়ে দাঁড়িয়ে তোপ অমিত শাহের

  • |
Google Oneindia Bengali News

ফের একবার কংগ্রেসকে একহাত নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একই সঙ্গে বামেদেরও আঘাত করতে কার্যত ছাড়লেন না তিনি। শাহ বলেন, দেশ থেকে কংগ্রেস উধাও হয়ে যাচ্ছে। আর বামেরা গোটা বিশ্ব থেকেই মুছে যাচ্ছে বলেও আক্রমণ তাঁর। যদিও শাহের এহেন হুঁশিয়ারির পর পালটা জবাব দিয়েছে কংগ্রেস।

বাম গড়ে দাঁড়িয়ে তোপ অমিত শাহের

তাদের দাবি, আগামী লোকসভা নির্বাচনেই বিজেপি হাতেনাতে প্রমাণ পাবে। অন্যদিকে অমিত শাহ আজ শনিবার একেবারে বাম গড় কেরলে দাঁড়িয়ে বাম এবং কংগ্রেসকে একযোগে আক্রমণ করেন। বলেন, এরা কোনও দিনই গরীব মানুষের জন্যে কাজ করেনি। সব সময় এই সমস্ত মানুষকে ভোট ব্যাংক হিসেবে ব্যবহার করে বলেও এদিন অভিযোগ করেন অমিত শাহ।

তাঁর মতে, বিজেপিই কেরালার ভবিষ্যৎ। শাহ বলেন, কংগ্রেস সরকারে থাকাকালীন বাবাসাহেব আম্বেদকরকে ভারতরত্ন দেয়নি। বিরোধী সরকার ভারতরত্ন দিয়েছিল বাবাসাহেবকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার পঞ্জতীর্থ বানিয়েছে বলেও এদিন বলেন অমিত শাহ।

পাশাপাশি পিনরাই বিজয়ণ সরকারকে এদিন একহাত নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বলেন, আমি কেরালা বিজেপির কর্মীদের অনেক অভিনন্দন জানাই। কারণ হিসাবে তাঁর দাবিম, সারা দেশে বিজেপির কাজ করার জন্য শুধু দেশপ্রেম দরকার হয় কিন্তু কেরালায় কাজ করার জন্য দেশপ্রেম, ত্যাগের শক্তি এবং সাহসিকতা তিনটিই প্রয়োজন বলে দাবি বোর্ষীয়ান বিজেপি নেতার।

অন্যদিকে নদীর জল বণ্টনের সমস্যাগুলির একটি যৌথ সমাধানের চেষ্টা করার জন্য দক্ষিণ ভারতের রাজ্যগুলিকে অনুরোধ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, জল বন্টন ইস্যুতে দক্ষিণ ভারতের রাজ্যগুলির মধ্যে মত বিরোধ রয়েছে। যেমন... তামিলনাড়ু ও কর্ণাটকের মধ্যে কাভেরি জল বিরোধ, তেলেঙ্গানা ও অন্ধ্রপ্রদেশের মধ্যে কৃষ্ণা নদীর জল বিরোধ।

এই বিষয়গুলি সমাধান নিয়ে কেন্দ্রীয় সরকার কাজ করছে বলেও এদিন জানান শাহ।

English summary
Amit shah claims Congress is vanishing from the country
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X