• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে অমিত ও নাড্ডার সঙ্গে যৌথ প্রচারে নীতীশ, যেন পুরনো এনডিএ-রসায়ন

নীতীশের দল ছেড়ে এবার কি প্রশান্ত তৃণমূলে, জল্পনা

দিল্লিতে বিজেপির সঙ্গে যৌথ প্রচারে নামছে জেডিইউ। বিজেপির প্রাক্তন সভাপতি তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং জনতা দল ইউনাইটেডের প্রধান নীতীশ কুমার দিল্লি বিধানসভা ভোটের জন্য যৌথভাবে প্রচার করবেন। আগামী ২ ফেব্রুয়ারি এই জনসভা অনুষ্ঠিত হবে দিল্লির বুরারিতে। উভয়ে দিল্লিতে পরিবর্তনের দাবিতে সরব হবেন।

দিল্লিতে অমিত ও নাড্ডার সঙ্গে যৌথ প্রচারে নীতীশ, যেন পুরনো এনডিএ-রসায়ন

শুধু অমিত শাহের সঙ্গেই নয়, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও প্রচার চালাবেন নীতীশ কুমার। দিল্লি বিধানসভা নির্বাচনেই তাঁরা একসঙ্গে প্রচার করবেন বলে জানানো হয়েছে বিজেপির পক্ষ থেকে। এই দু'জনও ২ ফেব্রুয়ারি সঙ্গম বিহারের জনসভায় প্রচার করবেন।

দিল্লিতে জেডিইউ-এর জন্য দুটি আসন বরাদ্দ করেছিল বিজেপি। এই ঘোষণার পরে জেডিইউ প্রধান বলেন, বিজেপি এবং তার মিত্ররা যখন একসাথে নির্বাচন করে, তখন অটলবিহারী বাজপেয়ী এবং এলকে আদবানির কথা মনে পড়ে যায়। মনে পড়ে যায় পুরাতন এনডিএ-এর কথা।

এবার নির্বাচনের জন্য বিজেপির তারকা প্রচারকদের তালিকায় রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি জে পি নাড্ডা, কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং ও নীতীন গড়করি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা। এছাড়াও তালিকায় রয়েছেন ভোজপুরি চলচ্চিত্র তারকা রবি কিশান ও দীনেশলাল 'নিরহুয়া'। দীনেশলাল মূলত পূর্বাঞ্চলীয় ভোটার অধ্যুষিত এলাকায় প্রচার করবেন।

দিল্লি বিধানসভা নির্বাচনের ভোট ৮ ফেব্রুয়ারি এবং ফলাফল প্রকাশিত হবে ১১ ফেব্রুয়ারি। বিজেপি ৭০টির মধ্যে ৬৭টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে। আর দুটি আসনে জেডিইউ ও লোক জনশক্তি পার্টি একটি আসনে লড়াই করছে।

২০২০ দিল্লি নির্বাচনে লকেট সহ বাঙালি সাংসদদের 'গুরুদায়িত্ব' বিজেপির! অন্দরমহলে কোন খবর

English summary
Home Minister Amit Shah and Janata Dal United chief Nitish Kumar will jointly campaign in Delhi Assembly election,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X