• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের সঙ্গে এই দলের ইলু ইলু সম্পর্ক! অসমে গিয়ে চড়া আক্রমণ অমিত শাহের

অসমের প্রচার সভা থেকে কংগ্রেস ও এআইইউডিএফকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। তিনি বলেন, কংগ্রেস নেতা তরুণ গগৈ এবং অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের প্রধান বদরুদ্দিন আজমলের মধ্যে ইলু ইলু সম্পর্ক রয়েছে। যাক বাংলা অর্থ করলে দাঁড়ায় আমি তোমাকে ভালবাসি।

কংগ্রেসের সঙ্গে এই দলের ইলু ইলু সম্পর্ক! অসমে গিয়ে চড়া আক্রমণ অমিত শাহের

গগৈ এবং আজমল দিনের বেলায় নিজেদের মধ্যে লড়াই করেন। কিন্তু রাতে একে অপরকে আলিঙ্গন করেন। কংগ্রেস নেতা তরুণ গগৈকে উদ্দেশ্য করে অমিত শাহ বলেন, গগৈ সাব এই পদ্ধতি পুরনো। অসমের যুবরা সত্যিটা জানে। মন্তব্য করেছেন অমিত শাহ।

আসন্ন লোকসভা নির্বাচনে অসমে কংগ্রেস ও এআইইউডিএফ-এর মধ্যে কোনও আনুষ্ঠানিক জোট হয়নি। বিজেপি সভাপতি অসমের তিনবারের মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করেন, তাঁকে নিজের অবস্থান পরিষ্কার করতে হবে। তিনি কি এআইইউডিএফ-এর সঙ্গে নাকি দেশের সঙ্গে।

পাশাপাশি বিজেপি সভাপতি কংগ্রেস সভাপতির উদ্দেশেও চ্যালেঞ্জ ছুড়ে দেন। কাশ্মীরের প্রধানমন্ত্রী নিয়ে দলের সহযোগী ন্যাশনাল কনফারেন্সের নেতা ওমর আবদুল্লার

কথা প্রসঙ্গে নিজের অবস্থান স্পষ্ট করতে বলেন। ইউপিএ প্রধানমন্ত্রীর পদপ্রার্থীর নাম কেন ঘোষণা করেনি, তা নিয়েও প্রশ্ন করেন তিনি। অমিত শাহ বলে, একটি জোট

তাদের নেতা নির্বাচন করতে পারে না। তারা কী ভাবে দেশ চালাবে।

অসমে লোকসভায় আসন সংখ্যা ১৪। তিন দফা ১১ এপ্রিল, ১৮ এপ্রিল এবং ২৩ এপ্রিল সেখানে নির্বাচন হতে চলেছে।

English summary
Amit Shah alleged Congress and AIUDF in Assam engaged in Ilu Ilu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X