• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহের নির্দেশ, এবার পরিযায়ী শ্রমিকদের সাহায্য করতে পথে বিজেপি নেতা-কর্মীরা

অমিত শাহের উপদেশ মতোই কাজে নেমে পড়লেন বিজেপি কর্মী সমর্থকরা। সূত্রের খবর অনুযায়ী, আগামী দু সপ্তাহের জন্য পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। আরও জানা গিয়েছে অমিত শাহের উপদেশ মতো বর্তমান সভাপতি জেপি নাড্ডা রাজ্য নেতৃত্বগুলিকে নির্দেশ দিয়েছেন, হাইওয়ে, রেলট্র্যাকের পাশে ক্যাম্প করে চটি, সাবান, খাবার, জল এবং মাস্ক বিতরণ করতে।

তৃণমূল ঘুরে দাঁড়াতে পারবে না! বিজেপির মুখে এবার 'বিকল্প নীতি'-র কথা

পরিযায়ীদের নিয়ে আলোচনা

পরিযায়ীদের নিয়ে আলোচনা

জানা গিয়েছে, বৃহস্পতিবার দলের সাধারণ সম্পাদকদের নিয়ে বৃহস্পতিবার বৈঠক হয় বিজেপির। সেখানেই পরিযায়ীদের নিয়ে আলোচনা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক বিজেপি নেতা জানিয়েছেন, পরিযায়ীদের জন্য শ্রমিক স্পেশাল ট্রেনের ব্যবস্থা করা হলেও, পরিযায়ীদের দুর্দশা দূর করা যায়নি। কেননা অনেক রাজ্য সরকার বেশি ট্রেন চালানোর ব্যাপারে সাহায্য করছে না।

পরিযায়ীদের সাহায্য করতে নির্দেশ

পরিযায়ীদের সাহায্য করতে নির্দেশ

বিজেপির তরফ থেকে দলের কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে, যাতে হাইওয়েগুলির পাশে বেশি সংখ্যায় অ্যাম্বুলেন্স রাখা হয়। পায়ে হেঁটে ফেরার পথে যদি পরিযায়ীদের কেউ অসুস্থ হয়ে পড়েন, তাহলে তাঁদের যাতে তাড়াতাড়া হাসপাতালে পাঠানো যায়, সেই জন্য এই ব্যবস্থা।

বিজেপি কর্মীদের ক্যাম্প করার নির্দেশ

বিজেপি কর্মীদের ক্যাম্প করার নির্দেশ

বিজেপির তরফে হাইওয়ে, রেলট্র্যাকের পাশে ক্যাম্প করে চটি, সাবান, খাবার, জল এবং মাস্ক বিতরণ করতে দলের নেতা-কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি দলের কর্মীদের বলা হয়েছে, যাতে কোনও দুর্ঘটনা না ঘটে, তা দেখার জন্য।

English summary
Amit Shah advices BJP workers to give chappals, soaps, food, mask to the Migrants Workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X