• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখ নিয়ে মোদীকে আক্রমণ! রাহুলের জাতীয়তাবাদ নিয়ে পাল্টা প্রশ্ন অমিত শাহের

Google Oneindia Bengali News

লাদাখ পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করায় পাল্টা রাহুল গান্ধীর জাতীয়তাবাদ নিয়ে প্রশ্ন তুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাহুল গান্ধীকে জবাব দিতে লাদাখে সংঘর্ষে আহত এক জওয়ানের বাবার ভিডিও শেয়ার করেছেন তিনি।

রাহুলের আক্রমণ

রাহুলের আক্রমণ

সর্বদল বৈঠকে লাদাখ ইস্যুতে সব রাজনৈতিক দল যখন সরকারের পাশে থাকার বার্তা দিয়েছে। ঠিক তখন সরকারের সদিচ্ছা নিয়ে প্রশ্ন তুলেছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। তারপরে রাহুল গান্ধী অভিযোগ করেন টুইটে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে রাহুল লিখেছেন , চিনের আগ্রাসনের কাছে হার মেনেছেন প্রধানমন্ত্রী। লাদাখ সীমান্ত চিনাদের হাতে তুলে দিয়েছেন।

অমিতের পাল্টা আক্রমণ

অমিতের পাল্টা আক্রমণ

লাদাখ সীমান্ত নিয়ে কংগ্রেসে নেতা রাহুল গান্ধীর টুইটের পাল্টা জবাব দিয়েছেন অমিত শাহ। তিনি রাহুল গান্ধীর জাতিয়তাবাদ নিয়ে প্রশ্ন তুলেছেন। লাদাখ পরিস্থিতিতে রাজনীতি না করে দেশের পাশে থাকার কথা বলেছেন অমিত শাহ। রাহুলকে আক্রমণ করতে একটি ভিডিও শেয়ার করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেই ভিডিওয় লাদাখ সংঘর্ষে আহত জওয়ানের বাবা গান্ধীদের সীমান্ত নিয়ে রাজনীতি না করার অনুরোধ জানিয়েছেন।

 মোদীর বার্তা

মোদীর বার্তা

সর্বদল বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন, ভারতের এক ইঞ্চি জমিও চিন দখল করতে পারেনি। সোনিয়া গান্ধী যদিও একাধিকবার প্রশ্ন তুলেছিলেন কেন আগে থেকে গোয়েন্দাদের কাছে খবর ছিল না। ইন্টালিজেন্স ফেলিওরের অভিযোগ করেছেন তিনি। গোয়েন্দারা খবর দিতে ব্যর্থ হয়েছে বলেই শহিদ হয়েছেন জওয়ানরা এমনই অভিযোগ করেছিলেন কংগ্রেস সভানেত্রী।

 সরকারের পাশে থাকার বার্তা

সরকারের পাশে থাকার বার্তা

সর্বদল বৈঠকে সব রাজনৈতিক দলই লাদাখ পরিস্থিতিতে সরকারের পাশে থাকার বার্তা দিয়েছে। এমনকী তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই বিষয়ে সরকারে পাশে থাকার বার্তা দিয়েছেন। এমনকী চিনা দ্রব্য বর্জনের সিদ্ধান্তকেও সমর্থন জানিয়েছে।

English summary
Amit Shah accused Rahul Gandhi for politicize Ladakh situation instade of stand with nation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X