• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টুকরে টুকরে গ্যাংকে শিক্ষা দেওয়া উচিত, কংগ্রেসকে আক্রমণ অমিত শাহের

সিএএ নিয়ে গুজব ছড়াচ্ছে কংগ্রেস। দিল্লিতে সরাসরি কংগ্রেসকে আক্রমণ করলেন অমিত শাহ। তিনি অভিযোগ করেছেন কংগ্রেসের নেতৃত্বে টুকরে টুকরে গ্যাং-কে শিক্ষা দেওয়া উচিত বলে দাবি করেছেন তিনি। অমিত শাহ অভিযোগ করেছেন বিরোধীরা সিএএ-র প্রতিবাদে সংসদে সরব হয়নি অথচ বাইরে বিরোধিতায় সুর চড়িয়েছে।

কংগ্রেসকে আক্রমণ অমিত শাহের

কংগ্রেসকে আক্রমণ অমিত শাহের

কংগ্রেসের নেতৃত্বে টুকরে টুকরে গ্যাং দিল্লিতে গুজব ছড়াচ্ছে। মানুষকে ভুল বোঝাচ্ছে আর হিংসা ছড়ানোর প্ররোচনা দিচ্ছে। বৃহস্পতিবার এমনই অভিযোগ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি দাবি করেছেন বিরোধীরা সিএএ নিয়ে সংসদে একটিও শব্দ খরচ করেনি। অথচ বাইরে এসেই মানুষকে ভুল বোঝাতে শুরু করেছে। নানা ভাবে গুজব ছড়াতে শুরু করেছে।

দিল্লিতে হিংসার জন্য দায়ী কংগ্রেস

দিল্লিতে হিংসার জন্য দায়ী কংগ্রেস

দিল্লিতে সিএএ-র প্রতিবাদে হিংসাত্মক আন্দোলনের জন্য কংগ্রেসকেই দায়ী করেছেন অমিত শাহ। তাঁর অভিযোগ কংগ্রেসের মদতে টুকরে টুকরে গ্যাং গুজব ছড়াচ্ছে সিএএ নিয়ে। তাঁদের উচিত শিক্ষা দেওয়া উচিত। দিল্লির বাসিন্দাদের এই টুকরে টুকরে গ্যাংকে উচিত শিক্ষা দেওয়ার কথা বলেছেন তিনি। বামপন্থী ছাত্র সংগঠনগুলিকে টুকরে টুকরে গ্যাং বলে কটাক্ষ করে থাকে ডানপন্থীরা। যাঁরা বিজেপি সরকারের সমালোচনা করে থাকে তাদের বিশেষ করে এই নামে ডাকে ডানপন্থীরা।

সিএএ-র প্রতিবাদে উত্তাল দিল্লি

সিএএ-র প্রতিবাদে উত্তাল দিল্লি

সিএএ-র প্রতিবাদে উত্তাল দিল্লি

সিএএ-র প্রতিবাদে গত কয়েকদিন ধরেই উত্তাল দিল্লি। জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের বিক্ষোভের পরেই উত্তেজনা বেশি ছড়ায়। জামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের উপর পুলিসের নির্যাতনের ঘটনার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছিল দেশ। প্রতিবাদে ইন্ডিয়া গেটে অবস্থানে বসেছিলেন কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। পরিস্থিতি সামাল দিতে ১৪৪ ধারাও জারি করা হয়েছিল দিল্লিতে।

 সামনেই বিধানসভা ভোট

সামনেই বিধানসভা ভোট

সামনেই বিধানসভা ভোট দিল্লিতে। কয়েকদিন আগেই রামলীলা ময়দানে সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে এনআরসি নিয়ে কথা বলেছেন তিনি। মোদী বলেছিলেন গোটা দেশে এনআরসি করার কোনও পরিকল্পনা নেই বিজেপি সরকারের। তারপরেই অমিত শাহ সভা করে কংগ্রেসকে রীতিমত হুঁশিয়ারি দিয়েছেন। ১৯৮৪-র শিখ দাঙ্গা নিয়েও কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন তিনি।

English summary
Amit Shah accused congress for miss leading people over CAA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X