• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঝড়ঝঞ্ঝাও আটকাতে পারছে না! শিলাবৃষ্টি উপেক্ষা করে লম্বা লাইনে সুরাপ্রেমীরা

ঝড়ঝঞ্ঝা কোনও কিছুই বাঁধ মানছেন না সুরা প্রেমীরা। নৈতিতালে প্রবল ঝড়বৃষ্টির মধ্যে মদের দোকানের ভিড় করতে দেখা গেল সুরাপ্রেমীদের। নৈনিতালের মল রোডের মদের দোকানের সামনে প্রবল শিলাবৃষ্টির মধ্যেও দীর্ঘ লাইনের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঝড়বৃষ্টিতেও মদের দোকানে ভিড়

ঝড়বৃষ্টিতেও মদের দোকানে ভিড়

তৃতীয় দফার লকডাউনে মাঝেও খুলে দেওয়া হয়েছে মদের দোকান। রেড, অরেঞ্জ এবং গ্রিন তিনটি জোনেই খোলা থাকছে মদের দোকান। ৪ মে থেকে লকডাউন আর সোশ্যাল ডিসট্যান্সিং মাথায় উঠেছে। শহর থেকে গ্রাম সর্বত্র মদের দোকানের সামনে দীর্ঘ লাইন দেখা গিয়েছে। নৈনিতালের মল রোডে প্রবল শিলাবৃষ্টির মধ্যেও দীর্ঘ লাইনে দাঁড়িয়ে মদ কিনতে দেখা গিেয়ছে সুরাপ্রেমীদের।

 বাজি পুড়িয়ে উল্লাস

বাজি পুড়িয়ে উল্লাস

দীর্ঘ দেড় মাসের লকডাউনের পর মদের দোকান খোলায় গোটা দেশে যেন উৎসবের উল্লাস শুরু হয়ে গিয়েছে। কোথাও বাজি ফাটছে তো কোথাও পুষ্পবৃষ্টি হচ্ছে। কর্নাটকে মদের দোকান খোলার আনন্দে বাজি পোড়ানো হয়েছে। আবার দিল্লিতে মদের দোকানে সামনে ক্রেতাদের উপ পুষ্পবৃষ্টি করেছেন এক ব্যক্তি। তাঁর মদে সরকারের টাকা নেই এঁরাই দেশের আসল অর্থনীতি।

সোশ্যাল মিডিয়ায় সমালোচনা

সোশ্যাল মিডিয়ায় সমালোচনা

করোনা লকডাউনের মাঝে সোশ্যাল ডিসট্যানস্টিংয়ের নিয়ম ভেঙে মদ কিনতে যাওয়ার হিড়িকে সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। বিশেষ করো সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা। মদের লাইনের ভিড়কে কটাক্ষ করে অনেকেই সোশ্যাল িমডিয়ায় লিখেছেন যাঁদের মদ কেনার টাকা আছে তাঁদের রেশন কেন।

English summary
Amidst rain storm long que in liquor shop at Nainital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X