• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সামাজিক দূরত্ব বিধি শিকেয়, আপেলের মালা পরে শোভাযাত্রা করে করোনা পরিস্থিতি পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর

করোনা সংকটে রাজ্য। তারমধ্যেই সামাজিক দূরত্ব বিধি শিকেয় তুলে স্বাস্থ্যমন্ত্রীর অভ্যর্থনায় রাস্তায় ভিড় করলেন জনতা। স্বাস্থ্যমন্ত্রীর অভ্যর্থনায় পরানো হল আপেলের মালা। রাস্তায় শোভাযাত্রা করে করোনা পরিস্থিতি দেখলেন স্বাস্থ্যমন্ত্রী। সেই শোভাযাত্রার ভিডিও করতে রাস্তায় ভিড় করলেন অসংখ্য মানুষ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কর্নাটকের চিত্রগৌড়ার সেই ভিডিও।

আপেলের মালা পরে শোভাযাত্রা

আপেলের মালা পরে শোভাযাত্রা

কর্নাটকের চিত্রগৌড়ায় আপেলের মালা পরে শোভাযাত্রা করলেন রাজ্যে স্বাস্থ্য মন্ত্রী বি শ্রীরামালু। জেলায় করোনা পরিস্থিতি পরিদর্শন করতে এসেছিলেন তিনি। তাতে সামাজিক দূরত্বের বিধি শিকেয় তুলে করোনা সংক্রমণের পথ আরও প্রশস্ত করলেন স্বাস্থ্যমন্ত্রী। তাঁর অভ্যর্থনায় ক্রেন দিয়ে পরানো হল দৈত্যাকার একটি আপেলের মালা।

শয়ে শয়ে জনতার ঢল

শয়ে শয়ে জনতার ঢল

স্বাস্থ্যমন্ত্রীর অভ্যর্থনায় রাস্তায় ঢল নেমেছিল অনুরাগীদের। শয়ে শয়ে পার্টি কর্মী এবং সমর্থক রাস্তায় নেমে তাঁকে অভ্যর্থনা জানান। মোবাইলে ছবি তোলা এবং ভিডিও করার হুড়োহুড়ি পড়ে যায়। তাঁর অনুরাগীরাই এই শোভা যাত্রার আয়োজন করেছিলেন। এর পর বেদবতী নদীতে পুজোই দেন স্বাস্থ্যমন্ত্রী।

কড়া নিন্দার মুখে স্বাস্থ্যমন্ত্রী

কড়া নিন্দার মুখে স্বাস্থ্যমন্ত্রী

বিজেপি মন্ত্রীর এই কীর্তিতে সমালোচনা তুঙ্গে উঠেছে কর্নাটকে। কংগ্রেসে পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে শাসক দলের নেতা মন্ত্রীরাই করোনা সংক্রমণের বিধি লঙ্ঘন করছেন। কেন্দ্রের নির্দেশিকা অমান্য করছেন তাঁরা। তাঁদের এই ধরনের আচরণে মানুষের কাছে ভুল বার্তা যাবে বলেই টুইটে সমালোচনা করেছে কংগ্রেস।

 কর্নাটকে করোনা সংক্রমণ

কর্নাটকে করোনা সংক্রমণ

এদিকে কর্নাটক সরকার রাজ্যে সংক্রমণ রুখতে একাধিক বিধিনিধেষ জারি করেছেন। ৫ রাজ্যের বাসিন্দাদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এমনকী ৫ রাজ্যের জন্য বিমান পথও বন্ধ করে দেওয়া হয়েছে। রাজ্যের সীমান্তগুলিও সিল করে দেওয়া হয়েছে।

English summary
Amidst Coronavirus situation people gaterd on road for health minister in Katnataka
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X