• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনের এড়াতে বাবাকে রোগী সাজিয়ে অ্যাম্বুলেন্সে করে বিয়ের আসরে যুবক

করোনা ভাইরাসের লকডাউন চলছে গোটা দেশে। ৩ মে দ্বিতীয় দফার লকডাউন শেষ হওয়ার কথা। কিন্তু তার আগেউ পড়েছে বিয়ের দিন। বিয়ে করতে মরিয়া উত্তর প্রদেশের মজফফরনগরের যুবক করে বসলেন এক কাণ্ড। বাবার অসুস্থতার বাহানা করে অ্যাম্বুলেন্সে করে মুজফফরপুর থেকে দিল্লিতে বিয়ের আসরে পৌঁছলেন তিনি।

বিয়ে করতে অ্যাম্বুলেন্সে দিল্লি

বিয়ে করতে অ্যাম্বুলেন্সে দিল্লি

করোনা হটস্পট এলাকা হিসেবে চিহ্নিত হয়েছে উত্তর প্রদেশের মুজফফরনগরের খাতুলি। যার দেরে লকডাউন এখানে অত্যন্ত কড়া করা হয়েছে। খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোতে দেওয়া হচ্ছে না। এমনকী বাইরে বেরোতে হলেও পুলিসের অনুমতি প্রয়োজন হচ্ছে। এই পরিস্থিতির মধ্যেই বিয়ের দিন পড়ে গিয়েছিল এলাকারই এক বাসিন্দা যুবকের। কনের বাড়ি দিল্লিতে। সেখানে বিয়ে করতে যাওয়ার কথা ছিল। কিন্তু কি করবেন তাঁরা বুঝে উঠতে পারছিলেন না। শেষে বুদ্ধি আঁটলেন বাবা-ছেলে। বাবা অসুস্থ জানিয়ে অ্যাম্বুলেন্স ডাকলেন তাঁরা। বাবাকে চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছি বাহানা করে দিল্লি পৌঁছে যান। সেখান থেকে বিয়ে করে বউকে নিয়ে ফিরে আসেন আবার অ্যাম্বুলেন্স।

প্রতিবেশীরা খবর দেন পুলিসে

প্রতিবেশীরা খবর দেন পুলিসে

দিল্লি থেকে বিয়ে করে এভাবে পাড়ায় ফিরে এসেছেন ওই যুবক জানতে পেরে প্রতিবেশীরাই খবর দেন পুলিসে। পুলিস স্বাস্থ্যকর্মীদের নিয়ে সেই বাড়িতে যান। এবং সকলের করোনা পরীক্ষা করানোর জন্য নমুনা সংগ্রহ করা হয়। এবং পরিবারের সকলকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রথম প্রয়াস ব্যর্থ করেছিল পুলিস

প্রথম প্রয়াস ব্যর্থ করেছিল পুলিস

যদিও প্রথম বার এই পরিকল্পনায় সাফল্য পাননি ওই যুবক। দিল্লি যাওয়ার জন্য কয়েকদিন ধরেই চেষ্টা চালাচ্ছিলেন তিনি। প্রথমবার চেষ্টা ব্যর্থ করেছিল পুলিস। সেবার বাবা-ছেলে এমনিই যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু পুলিসের কাছে ধরা পড়ে যান তাঁরা। পরে অসুস্থ হওয়ার পরিকল্পনা করে বেরিয়ে যান তাঁরা।

মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের

প্রতীকী ছবি

English summary
Amidst coronavirus lockdown UP man travel with father in ambulence for wedding
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X