• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউনের মধ্যে গোয়ায় বেড়াতে যাওয়ার হিড়িক, কী বললেন মুখ্যমন্ত্রী

করোনা পরিস্থিতির মধ্যেও গোয়া বেড়াতে যাওয়ার হুজুগ শুরু হয়েছে। তাতেই ঘুম উড়েছে গোয়া সরকারের। রেলওয়ে স্পেশাল ট্রেন চালাতে শুরু করের পরেই এক মাস পরে নতুন করে ররোনা সংক্রমণ ধরা পড়েছে গোয়ায়। তাই আগে থেকে সতর্ক হতে গোয়ার কোনও স্টেশনে ট্রেন না থামানোর অনুরোধ জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

গোয়ায় নতুন করে করোনা সংক্রমণ

গোয়ায় নতুন করে করোনা সংক্রমণ

করোনা সংক্রমণে দেশে সবচেয়ে ভাল অবস্থায় ছিল গোয়া। গত এক মাসে গোয়ায় কোনও করোনা সংক্রমণ হয়নি। কিন্তু স্পেশাল ট্রেন চলা শুরু হওয়ার পরেই নতুন করে করোনা আক্রান্ত ধরা পড়েছে গোয়ায়। মাডগাওয়ে স্পেশাল ট্রেন থামার পরেই ৭২০ জন যাত্রী নামেন। তাঁদের মধ্য থেকেই সংক্রমণ ছড়িয়েছে।

গোয়ায় এখন বেড়াতে আসবেন না

গোয়ায় এখন বেড়াতে আসবেন না

করোনা পরিস্থিতি আবার নতুন করে দেখা দেওয়ায় মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ন্ত জানিয়েছেন, করোনা পরিস্থিতির মধ্যেও ৭২০ জন গোয়ায় এসেছেন। তাঁর মধ্যে খুব বেশি হলে একজন গোয়ার বাসিন্দা। কাজেই অনেকেই করোনা লকডাউনের ছুটিতে গোয়ায় সময় কাটাতে আসতে চাইছেন। তাই আগে থেকেই পর্যটকদের সতর্ক করে মুখ্যমন্ত্রী জানিয়েছেন এই করোনা পরিস্থিতিতে উদ্বেগ বাড়াতে গোয়ায় এখন মজা করতে আসবেন না।

করোনা পরীক্ষা সকলের

করোনা পরীক্ষা সকলের

গোয়ায় এই মুহূর্তে এলেই তাঁকে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ন্ত। তিনি জানিয়েছেন গোয়ার বাসিন্দা হলেও তাঁকে কোয়ারেন্টাইনে থাকতে হবে। করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এলে তবেই তাঁকে গন্তব্যে যাওয়ার অনুমতি দেওয়া হবে।

গোয়ায় ট্রেন থামানো

গোয়ায় ট্রেন থামানো

করোনা সংক্রমণ যাতে নতুন করে না ছড়ায় সেকারণে স্পেশাল ট্রেন গোয়ার কোনও স্টেশনে না থামানোর অনুরোধ করেছেন মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ন্ত। ১৫ মে যে ট্রেনটি দিল্লি থেকে তিরঅনন্তপূরমের জন্য ছাড়বে সেই ট্রেনটি যেন ১৬ মে গোয়ার মাডগাঁও স্টেশনা না থামে তার অনুরোধ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। কারণ গোয়ায় নতুন করে যে আটজন করোনা সংক্রামিত হয়েছেন তাঁরা কেউ গোয়ার বাসিন্দা নন।

বাংলার মানুষদের ফিরিয়ে আনার ক্ষেত্রে টুইট করে দায়িত্ব সেরেছেন, পার্থকে তোপ দিলীপের

মমতার দলের হেভিওয়েট ’সৈনিক’ রাজ্যপালের গুরুদায়িত্বে! জোর জল্পনা রাজ্য-রাজনীতিতে

English summary
Amidst coronavirus lockdown travellers tring to visit Goa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X