• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউনে সাফাইকর্মীর উপর চড়াও জনতা, কুড়ুল দিয়ে কোপানো হল হাত

করোনা ভাইরাসের লকডাউনের মধ্যে মধ্য প্রদেশে ঘটেছে চরম নারকীয় ঘটনা। ২ স্বাস্থ্যকর্মীর উপর চড়াও হন এলাকার বাসিন্দারা। কুড়ুল দিয়ে তাঁদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যে সোশ্যাস মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আক্রান্ত সাফাইকর্মীরা

আক্রান্ত সাফাইকর্মীরা

করোনা ভাইরাসের সংক্রমণের আশঙ্কায় গোটা দেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। এরই মধ্যে একাধিক জায়গায় স্বাস্থ্যকর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে। মধ্যপ্রদেশে আবার দুই সাফাইকর্মীর উপর হামলা চালানোর ঘটনা ঘটেছে। মধ্যপ্রদেশের দিওয়ান জেলায় দুই সাফাইকর্মীর উপর চড়াও হয় এলাকার বাসিন্দারা। রীতিমত অস্ত্র নিয়ে তাঁদের উপর হামলা চালানো হয়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। তাতে দেখা গিয়েছে জনতা সাফাইকর্মীদের জামা ছিঁড়ে ফেলছে। কুড়ুল নিয়ে তাঁদের হাতে কোপান হয় বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

গ্রেফতার চার অভিযুক্ত

গ্রেফতার চার অভিযুক্ত

এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ২ জনকে। আদিল খান নামে কোয়েলা মহল্লার বাসিন্দা এই ঘটনায় জড়িত বলে জানিয়েছে পুলিস। তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগের ধারায় মামলা দায়ের করা হয়েছে। এএসপি নিরজ চৌরাশিয়া জানিয়েছেন এলাকা পরিদর্শন করেছেন তিনি। এই ঘটনায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আদিল খান, তাঁর বাবা হাবিব এবং স্থানীয় মৌলবি গোপ খানকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া আদিলের দাদা আরিফকেও গ্রেফতার করা হয়েছে।

 স্বাস্থ্যকর্মীদের উপর হামলা

স্বাস্থ্যকর্মীদের উপর হামলা

এর আগে মধ্যপ্রদেশে পুরসভার স্বাস্থ্যকর্মীদের উপর হামলার ঘটনা প্রকাশ্যে এসেছিল। তার পরে আবার সাফাইকর্মীদের উপর হামলার ঘটনায় উদ্বেগ বেড়েছে প্রশাসনের। পরিস্থিতি মোকাবিলায় কড়া পদক্ষেপ করার নির্দেশ দেওয়া হয়েছে। কোনওভাবেই দোষীদের রেয়াত করা হবে না বলে জানিয়েছেন উচ্চ পদস্থ পুলিশ আধিকারিকরা।

English summary
Amidst coronavirus lockdown sanitation workers are attacked in MP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X