• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউনের মধ্যেই খুলল স্কুল, তদন্তের নির্দেশ রাজ্য সরকারের

সরকারের নির্দেশ অমান্য করে স্কুল খুলল রাজ্যে। ছাত্রছাত্রীদের ক্লাসে যোগ দেওয়ার নির্দেশ স্বামী বিবেকান্দ স্কুল কর্তৃপক্ষের। তদন্তের নির্দেশ দিলে জেলা শাসক। ঘটনাটি ঘটেছে গুজরাতের রাজকোটে।

স্কুল খুলল রাজকোটে

স্কুল খুলল রাজকোটে

দেশে তৃতীয় দফার লকডাউন ঘোষণা করা হয়েছে। নয়া গাইডলাইনে স্কুল-কলেজ সহ সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু এরই মধ্যে ব্যতিক্রমী নির্দেশ জারি করেছে রাজকোটের স্বামী বিবেকান্দ স্কুল। স্কুল খোলার নির্দেশ জারি করে ছাত্রছাত্রীদের স্কালে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে গুজরাটে করোনা ভাইরাসের সংক্রমণ চরমে উঠেছে।

তদন্তের নির্দেশ

তদন্তের নির্দেশ

রাজকোটের পারাডির স্কুলের এই নির্দেশিকায় নড়ে চড়ে বসেছে প্রশাসন। সরকারি নির্দেশিকা অমান্য করে কেন এই নির্দেশ জারি করল স্কুল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। গুজরাটের শিক্ষা দফতর জানিয়েছে রাজ্যের সব স্কুলকে প্রশ্ন পত্র তৈরি করে অনলাইনে ছাত্রছাত্রীদের পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করতে বলা হয়েছে। এমনকী রিপোর্ট কার্ডও বাড়িতে পৌঁছে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

করোনা সংক্রমণ গুজরাটে

করোনা সংক্রমণ গুজরাটে

গোটা দেশে করোনা সংক্রমণ লাফিয়ে বাড়ছে। গোটা দেশে করোনা সংক্রমণের সংখ্যা ৩০,০০০ ছাড়িয়েছে। তারমধ্যে সংক্রমণে দ্বিতীয় স্থানে রয়েছে গুজরাট। গুজরাটে মোট ২৭টি হটস্পট জোন চিহ্নিত করা হয়েছে। তারমধ্যে রাজকোটও রয়েছে।

English summary
Amidst coronavirus lockdown Gujarat school reopen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X