• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'খেলা এখনও শেষ হয়নি' ! রাজস্থানে পাইলট-গেহলট পর্ব নিয়ে এবার আসরে বিজেপির বার্তা

  • |

গেহলট শিবির জানিয়েছে তাদের কাছে উপযুক্ত সংখ্যক বিধায়ক রয়েছেন যাতে অশোক সরকার মসনদে থাকতে পারে। অন্যদিকে, সচিন শিবির অশোক সরকারকে গদিচ্যূত করতে ব্যস্ত। এমন অবস্থায় বিজেপির দাবি, 'খেলা এখনও বাকি আছে'!

খেলা শেষ হয়নি!

খেলা শেষ হয়নি!

বিজেপি এই মুহূর্তে 'ওয়েট অ্যান্ড ওয়াচ' নীতিতে নিজের কাজ করছে। রাজস্থানে সরকারের পতন ঘিরে কী পরিস্থিতি হতে চলেছে , তার দিকে নজর দিয় বসে রয়েছে গেরুয়া শিবির। একদিকে, কংগ্রেসের বিদ্রোহী নেতা সচিন পাইলটকে দলে আহ্বান অন্যদিকে, রাজস্থানে নিজের জমি বুঝে এগিয়ে চলা,এই দুই নীতি সঙ্গে নিয়ে গেরুয়া শিবির এগিয়ে যাচ্ছে।

সচিনের 'সমর্থন' নিয়ে প্রশ্ন

সচিনের 'সমর্থন' নিয়ে প্রশ্ন

রাজস্থানে গেহলট সরকারকে ফেলতে মরিয়া বিজেপি শিবির। আপাতত তারা দেখতে চাইছে যে, সচিন পাইলট কী করেন। কারণ, সচিন জানিয়েছেন, তিনি অশোক গেহলট সরকারে থাকতে চাইছেন না, আবার বিজেপিতেও যোগ দেবেন না। এদিকে, এমন পরিস্থিতিতে রাজস্থানে কংগ্রেস সরকার পড়লে, বিজেপি কীবাবে নিজের জমি শক্ত করবে বা সচিনকে সমর্থনের দিকে ঝুঁকবে কি না , তা নিয়ে দ্বন্দ্ব রয়েছে।

 বিজেপি ও রাজস্থানের মসনদ

বিজেপি ও রাজস্থানের মসনদ

রাজস্থান বিজেপির দাবি 'খেলা এখনও বাকি রয়েছে'। তবে তার আগে গেহলট শিবিরকে প্রমাণ করতে হবে বিজেপির বিরুদ্ধে আনা প্রতিটা অভিযোগের সত্যতা। ঘোড়া কেনাবেচায় যদি বিজেপি জড়িত থাকে, তাহলে তারও প্রমাণ দিতে হবে কংগ্রেসকে। এত সহজে বিজেপি ময়দান ছাড়বে না।

 সচিন ফ্যাক্টর

সচিন ফ্যাক্টর

সচিন পাইলট যদি বহু সংখ্যক বিধায়ক নিয়ে দল ছাড়েন তাহলেই নিজের স্রবশক্তি দিয়ে সচিনকে ঘরে তুলতে মরিয়া চেষ্টা বিজেপি চালাতে পারে বলে সূত্রের খবর। তবে সেক্ষেত্রেও রয়েছে বসুন্ধরা রাজে ফ্যাক্টর। যিনি বহু বছর রাজস্থান শাসন করেছেন। আর বর্তমান পরিস্থিতিতে তিনি বিজেপির বাইরে কাউকে মুখ্যমন্ত্রীর মসনদ ছাড়বেন কি না সন্দেহ রয়েছে। উল্লেখ্য, এই মুখ্যমন্ত্রীর মসনদই দাবি করেছেন সচিন পাইলট।

বাংলার স্বাস্থ্য ব্যবস্থাই সেরা, দাবি মুখ্যমন্ত্রীর

করোনা ভাইরাস মুক্ত লাক্ষাদ্বীপ! কিন্তু কীভাবে সম্ভব হল

English summary
Amid Rajasthan Turmoil BJP says game not concluded sparks new speculations
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X