• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার প্রবল দংশনের মাঝেই ভারতে আরও এক রোগের প্রাদুর্ভাব শুরু! রায়পুরে কেমন পরিস্থিতি

  • |

করোনার জেরে ভারতজোড়া লকডাউনের আজ ২০ তম দিন। আগামী কাল ১৪ এপ্রিল ২১ দিন সম্পন্ন হবে। তবে এই মাঝের সময়ে করোনার প্রকোপ দেশ জুড়ে বেড়ে যাওয়ার পরিস্থিতি অত্যন্ত ক্ষতিকারক দিকে যেতে শুরু করে। তারফলে ৩০ এপ্রিল পর্যন্ত দেশে করোনার জেরে লকডাউন চলবে বলে খবর। এদিকে, দেশের বিভিন্ন প্রান্ত থেকে যখন করোনা লকডাউনে একের পর এক দুঃসংবাদ আসছে,তখন ছত্তিশগড়ের রায়পুরে দেখা দিল আরও এক সমস্যা।

করোনা সংকটের মাঝে নয়া রোগ!

করোনা সংকটের মাঝে নয়া রোগ!

করোনা সংকটের মাঝে ছত্তিশগড়ের রায়পুরে বেড়ে চলেছে জন্ডিসের থাবা। করোনায় আক্রান্তের সংখ্যায় যেখানে রাশ টানা মুশকিল হয়ে যাচ্ছে, সেখানে করোনা আবহে ছত্তিশগড়ের রায়পুরে ১৯০ জন বাসিন্দা জন্ডিসে আক্রান্ত হয়েছেন।

 কোন কারণ সামনে আসছে?

কোন কারণ সামনে আসছে?

উল্লেখ্য, বাসিন্দাদের দাবি, পুরসভা থেকে যে জল এলাকায় দেওয়া হচ্ছে তা থেকে জন্ডিস ছড়িয়ে পড়ছে । গোটা বিষয়টি নিয়ে পুরসভা একাধিক পদক্ষেপ নিয়েছে। ওয়ার্ডের ভিত্তিতে রোগ দমনের চেষ্টা চলছে। বহু ওয়ার্ডে হেল্থ ক্যাম্প চালু করা হয়েছে। জন্ডিস দমনে এমনই কিছু পদক্ষেপ নেওয়া হয়েছে রায়পুরে।

শুরু রাজনীতি!

শুরু রাজনীতি!

গোটা দেশ কোভিড ১৯ ঠেকাতে মরিয়া চেষ্টা চালাচ্ছে। এমন পরিস্থিতিতে রায়পুরে জন্ডিসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। আর তা নিয়েই এলাকার বিজেপি নেতা ক্ষুব্ধ গোটা ঘটনা নিয়ে কংগ্রেস শাসিত সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন এলাকার বিজেপি নেতা। আপাতত পরিস্থিতি থেকে মুক্তি পাওয়ার চেষ্টায় এলাকাবাসী।

English summary
Amid Corona crisis Raipur grapples with jaundice anxiety
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X