• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির ঘটনায় যড়যন্ত্র হয়েছে, সংসদে কড়া বার্তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

দিল্লির হিংসার ঘটনায় ষড়যন্ত্র হয়েছে। লোকসভায় বিবৃতি দিতে গিয়ে সরাসরি আক্রমণ শানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কোনও নির্দোষ ব্যক্তি সাজা পাবেন না। তবে দোষীদের রেয়াত করা হবে না বলে লোকসভায় কড়া বার্তা দিয়েছেন অমিত শাহ।

পরিকল্পিত হিংসা

পরিকল্পিত হিংসা

দিল্লির হিংসায় দোষীদের রেয়াত করা হবে না বলে লোকসভা বিবৃতি দিয়ে জানিয়ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে যাঁরা নির্দোষ তাঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ সরকার করবে না বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। দোষীদের দিল্লি পুলিস ঠিক খুঁজে বের করবে। দিল্লিতে হিংসা ছড়ানো পুরোটাই পরিকল্পিত ছিল বলে দাবি করেছেন অমিত শাহ। কাজেই দোষীদের শাস্তি দেওয়ার সময় সরকার জাতি, ধর্ম, রাজনৈতিক দল কোনও কিছুই দেখবে না বলে কড়া বার্তা দিয়েছেন তিনি।

ডোভালকে নির্দেশ

ডোভালকে নির্দেশ

দিল্লির হিংসা নিয়ন্ত্রণে আনার জন্যই তিনি মার্কিন প্রেসিডেন্টের কোনও কর্মসূচিতে যোগ দেন বলে এদিন সংসদে জানিয়েছেন অমিত শাহ। দিল্লির পরিস্থিতির দিকে অষ্টপ্রহর নজর রেখেছিলেন। এবং তাঁর নির্দেশেই অজিত ডোভাল হিংসা বিধ্বস্ত এলাকায় পরিদর্শনে গিয়েছেন বলে জানান অমিত শাহ। দিল্লি পুলিস দক্ষতার সঙ্গে হিংসা নিয়ন্ত্রণ করেছে বলে জানিয়েছেন তিনি এবং দিল্লি পুলিসের কারণেই হিংসা বেশি ছড়াতে পারেনি।

রাস্তা উদ্বোধন করলেন ফিরহাদ হাকিম
সোশ্যাল মিডিয়ায় নজর

সোশ্যাল মিডিয়ায় নজর

লোকসভায় অমিত শাহ জানিয়েছেন হিংসায় প্ররোচনা দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করা হয়েছিল। এরকম ৬০টি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট চিহ্নিত করা হয়েছে। যেগুলি ২৬ ফেব্রুয়ারি বন্ধ করে দেওয়া হয়। এই সোশ্যাল মিডিয়ায় প্ররোচনা দেওয়ার পিছনে কারা রয়েছে তাঁদের চিহ্নিত করে পুলিস পদক্ষেপ করবে বলে জানিয়েছেন তিনি।

English summary
Ami Shah claimed conspiracy in Delhi incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X