• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই গাড়ির মালিকের মৃত্যুর পর উদ্ধার চিঠি, রহস্য ঘনীভূত

  • |

কোটিপতি মুকেশ আম্বানির বাড়ির সামনে রহস্যজনক গাড়ি ও তার থেকে পাওয়া বিস্ফোরক উদ্ধারের ঘটনা রীতিমতো পারদ চড়িয়েছে দেশ জুড়ে। এমন এক পরিস্থিতিতে এবার জানা গিয়েছে, এই এসইউভির মালিক মনসুখ হিরেনের মৃত্যু হয়েছে।সেই মৃত্যুর পরতে পরতে রহস্য লুকিয়ে রয়েছে বলে মত একাংশের।

আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই গাড়ির মালিকের মৃত্যুর পর উদ্ধার চিঠি, রহস্য ঘনীভূত

মনসুখ হিরেনের ময়না তদন্ত করার পর জানা গিয়েছে তাঁর দেহে কোনও বড় আঘাতের চিহ্ন নেই। ফলে কীভাবে আচমকা এই মৃত্যু হল, তা নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। পেশায় অটোমোবাইল অ্যাকসেসারি ডিলার হিরেনের একটি দোকান রয়েছে থানেতে। ঘটনার দিন হিরেন রাত সাড়ে আটটান নাগাদ বেরিয়ে যান দোকান থেকে। এরপর রাত সাড়ে ১০ টার পর থেকে তাঁর ফোন সুইচ অফ রয়েছে।

হিরেনকে নিয়ে তাঁর পরিবারের তরফে একটি 'মিসিং ডায়রি' করা হয়। এদিকে, জলে ডুবে হিরেনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আপাতত তাঁর ভিসেরা রিপোর্ট আসা বাকি রয়েছে। তা আসলেই গোটা বিষয়টি নিয়ে 'কারণ' স্পষ্ট হবে। এদিকে, হিরেনের মৃত্যুর পর একটি চিঠি উদ্ধার হয়েছে। যে চিঠিতে লেখা রয়েছে বারবার একাধিক এজেন্সির দ্বারা তাঁর জিজ্ঞাসাবাদ হওয়াতে রীতিমতো বিপর্যস্ত বোধ করছেন তিনি। সেই চিঠিতে রিপোর্টারদের থেকে আসা ফোন কল নিয়েও অস্বস্তি প্রকাশ করেন তিনি। এরপর থেকেই এই চিঠি সন্দেহের তালিকায় এসে যায়।

English summary
Ambani Security in concern, suspicious SUV car owner's conclusion raises speculations
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X