India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সিধুর মতো প্রো-পাকিস্তানি শক্তিকে ক্ষমতায় বসানোর ক্ষেত্রে বড় বাধা অমরিন্দর সিং, দাবি হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্র

  • |
Google Oneindia Bengali News

পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের বিস্ফোরক মন্ত্যবের পর এবার সিধুকে নিয়ে মুখ খুললেন প্রতিবেশী রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী। বৃহস্পতিবার পরপর টুইটে, হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল বিজ পাঞ্জাব কংগ্রেস প্রধান নভজোত সিং সিধুকে আক্রমণ করে বলেন, পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং রাজ্যে পাকিস্তানপন্থী সিধু বাহিনীর ক্ষমতায় বসার ক্ষেত্রে সবচেয়ে বড় বাধা।

কী বললেন হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল বিজ?

কী বললেন হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল বিজ?

হরিয়ানার বিজেপি মন্ত্রী অনিল কংগ্রেসের বিরুদ্ধেও তোপ দেগেছেন, পাঞ্জাবের রাজনীতিতে পাকিস্তানপন্থী নেতা এবং তাদের সহযোগীদের সুযোগ করে দেওয়ার জন্য। অনিলেসর দাবি ক্যাপ্টেন অমরিন্দর সিংকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী পদ থেকে অপসারণ করে এই ধরনের পাক-পন্থী বাহিনীর পথ পরিষ্কার করা হয়েছে। তিনি এটিকে 'গভীর-দেশবিরোধী বিপজ্জনক ষড়যন্ত্র' বলে চিহ্নিত করেছেন৷ ভবিষ্যত এ পঞ্জাবকে পাকিস্তানের সঙ্গে যুক্ত করার জন্যই এসব হচ্ছে হবে আক্ষেপ করেছেন বিজেপি নেতা।

সিধু-অমরিন্দর দ্বৈরাতে নতুন চরিত্র!

সিধু-অমরিন্দর দ্বৈরাতে নতুন চরিত্র!

কয়েকদিন আগেই পঞ্জাবের প্রাক্তন মুখ্যমনৃতৃরী ক্যাপ্টেন অমরিন্দর সিং অভিযোগ করেছিলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এবং সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়ার বন্ধু হিসেবে নভজ্যোত সিং সিধু অনেকবার পাকিস্তানে গিয়েছেন৷ সিধুকে পাক-সমর্থক বলেও অভিযোগ করেছিলেন অমরিন্দর সিং৷ এই বিষয়টি নিয়ে অনিল বিজ লিখেছেন, পঞ্জাবের সকল জাতীয়তাবাদী শক্তির উচিত কংগ্রেসের এই দেশবিরোধী অসৎ পরিকল্পনা বানচাল করার জন্য হাত মেলানো। অনিল বিজ টুইটারে লিখেছেন, জাতীয়তাবাদী ক্যাপ্টেন অমরিন্দর সিং তাদের (কংগ্রেসের) পাকপন্থী ষড়যন্ত্রের পথে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন এবং সে কারণেই তিনি রাজনীতিতে নিহত হয়েছেন। পঞ্জাবের সকল জাতীয়তাবাদী শক্তির উচিত কংগ্রেসের এই দেশকে অসুস্থ করার নকশা বানচাল করা।

সামনেই ভোট পঞ্জাবে!

সামনেই ভোট পঞ্জাবে!

পাঁচ-ছ'মাস বাকি রয়েছে পঞ্জাব বিধানসভা নির্বাচনে৷ তার আগে কংগ্রেসের মুখ্যমন্ত্রীর পদত্যাগ এবং তারপর তাঁর খোলাখুলি সিধু সমালোচনায় যথেষ্ট চাপে কংগ্রেস। পদ খুইয়ে পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী আগেই হুমকি দিয়ে রেখেছেন যে তিনি কোনও অবস্থায় সিধুকে সিএম হতে দেবেন না। সিধু শুধু পঞ্জাব বা কংগ্রেসের জন্য নয় দেশের জন্যও ক্ষতিকারক বলে প্রকাশ্যে দাবি করেছেন অমরিন্দর৷ এরপরই প্রতিবেশি রাজ্য হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রীর একই সুরে সিধু সমালোচনা যে পঞ্জাবে জাতীয়তাবাদী মানসিকতার ভোটারদের কাছে সিধুর ভাবমূর্তি নষ্ট করার জন্য যথেষ্ট বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Haryana's Home Minister says congress removes Amrinder Singh from Punjab CM post to instal a pro-Pakistani power like Navjot Singh Sidhu as CM of Punjab
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X