• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিন নতুন রেকর্ড, ২৪ ঘণ্টায় ভারতে করোনা সংক্রামিত প্রায় ৯০০০ জন

করোনা সংক্রমণের নতুন রেকর্ড ভারতে। গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রামিত হয়েছেন প্রায় ৯০০০ জন। মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২,০৭,৬১৫ জন। যদিও আক্রান্তের অর্ধেক সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এতেই আশার আলো দেখছেন চিকিৎসকরা।

করোনা সংক্রমণ বাড়ল

করোনা সংক্রমণ বাড়ল

গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ নতুন রেকর্ড গড়ল ভারত। করোনা সংক্রামিত হয়েছেন ৮৯০৯ জন। যার জেরে দেশে মোট করোনা আক্রান্ত বেড়ে হয়েছে ২,০৭,৬১৫ জন। এর মধ্যে যদিও সুস্থ হয়ে ওঠার হার প্রায় অর্ধেক। ১ লাখের বেশি মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

 বাড়ছে মৃত্যু

বাড়ছে মৃত্যু

করোনা সংক্রমণে মৃতের সংখ্যাও বেড়েছে দেেশ। মোট ৫ ৮১৫ জন মারা গিয়েছেন করোনা সংক্রমণে। সর্বাধিক সংক্রামিত মহারাষ্ট্র। সেখানে মৃত্যু হয়েছে ২৮৬৫ জনের। আক্রান্ত হয়েছেন ৭২,০০০ জন। সুস্থ হয়ে বাড়ি গিয়েছেন ৩১,৩৩৩ জন। এর পরেই রয়েছে গুজরাত। , দিল্লি, তামিলনাড়ু এবং রাজস্থান।

 সুস্থ হয়ে ওঠার হার বেশি

সুস্থ হয়ে ওঠার হার বেশি

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে দাবি করা হয়েছে গোটা বিশ্বে করোনা ভাইরাসে সুস্থতার হার অনেকটাই বেশি ভারতে। অন্য অনেক দেশের থেকে ভারত অনেক ভাল অবস্থানে রয়েছে বলে জানিয়েছে মন্ত্রক। এবং দ্বিগুণ হারে সংক্রমণের সময়ও অনেক বেড়েছে। এখন ১৫ দিনে দ্বিগুণ হারে সংক্রমণ হচ্ছে দেশে।

পরিবহণ মন্ত্রীর জেলাতে বাস চালানো নিয়ে সমস্যা, কর্মী নিরাপত্তা পেলে তবেই বাস চালাবে মালিকরা
 পরিযায়ী সংকট

পরিযায়ী সংকট

গোটা দেশে পরিযায়ী শ্রমিকরা বিভিন্ন রাজ্যে ফিরতে শুরু করায় করোনা সংক্রমণ বাড়ছে। গ্রিন জোনেও ঢুকে পড়েছে করোনা সংক্রমণ। এতে আরও উদ্বেগে রয়েছে রাজ্যগুলি। এদিকে আনলক ১ শুরু হয়েছে গোটা দেশে। তাতে আরও বিপদ বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

করোনা সংক্রমণে দেশের প্রবীণরাই বেশি বিপন্ন, উদ্বেগজনক রিপোর্ট পেশ স্বাস্থ্যমন্ত্রকের

English summary
allmost 9000 infected in coronavirus in India last 24 hours
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X