• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যৌন সুখ দিতে ব্যর্থ স্বামী, বিনিময়ে স্ত্রী যা করলেন, তা ভয় পাওয়ার মতো

Google Oneindia Bengali News

স্বামীর বিরুদ্ধে পুরুষত্বহীনতার অভিযোগেএফআইআর দায়ের স্ত্রীর। এমনই ঘটনা ঘটেছে নয়ডায়। নয়ডার মহিলা পুলিশ থানায় এবিষয়ে অভিযোগ দায়ের করা হয়েছে।

যৌন সুখ দিতে ব্যর্থ স্বামী, বিনিময়ে স্ত্রী যা করলেন, তা ভয় পাওয়ার মতো

অারও পড়ুন:[রাজস্থানের একটি গ্রামে বিয়ের নামে যে রীতি মানা হয় তা শুনলে চমকে যাবেন]অারও পড়ুন:[রাজস্থানের একটি গ্রামে বিয়ের নামে যে রীতি মানা হয় তা শুনলে চমকে যাবেন]

মহিলার অভিযোগ, বিয়ের সময়ে পুরুষত্বহীনতার কথা না জানিয়ে, স্বামী এবং পরিবার তার সঙ্গে প্রতারণা করেছেন। এজন্য বিচ্ছেদের দাবি করেছেন এবং বিয়ের যা খরচ হয়েছে তারও দাবি করেছেন তিনি।

অারও পড়ুন:['ওয়ান নাইট স্ট্যান্ড' ও বিবাহ বহিভূর্ত সন্তান প্রসঙ্গে হাইকোর্টের গুরুত্বপূর্ণ বার্তা]অারও পড়ুন:['ওয়ান নাইট স্ট্যান্ড' ও বিবাহ বহিভূর্ত সন্তান প্রসঙ্গে হাইকোর্টের গুরুত্বপূর্ণ বার্তা]

২০১৫-র নভেম্বর নয়দার সেক্টর ১২-র বাসিন্দা মহিলার সঙ্গে সেক্টর ৫১-র কেন্দ্রীয় বিহারের বাসিন্দার বিয়ে হয়। ওই মহিলা জানিয়েছেন, হনিমুনে গোয়ায় গিয়ে তিনি বুঝতে পারেন, তাঁর স্বামী পুরুষত্বহীন। বিষয়টি নিয়ে চিন্তিত ওই মহিলা জানিয়েছেন, তাঁর স্বামী শারীরিক সম্পর্ক থেকেও বিরত ছিল।

ওই মহিলা জানিয়েছেন, বিয়ের পর থেকে তিনি অফিসের কাজে ব্যস্ত থাকলেও, স্বামীকে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিলেও, তিনি না মানেননি। মহিলার আরও অভিযোগ, স্বামীর অফিসের সময় প্রথমের দিকে দিনে থাকলেও, পরে তিনি তা রাতের দিকে যাওয়াই পছন্দ করতেন। এবং গভীর রাতে ফিরে স্ত্রীর সঙ্গে কোনও কথা না বলেই শুয়ে পড়তেন।

বিষয়টি নিয়ে ওই মহিলা প্রথমে নিজের বাবা-মায়ের সঙ্গে কথা বলেন। দুই পরিবারের মধ্যে একাধিকবার বৈঠকও হয়। ঠিক হয় ভাল চিকিৎসকের কাছে যাবেন তার স্বামী। কিন্তু তা থেকে কোনও ফল না মেলায়, মহিলা তার মায়ের কাছেই ফিরে যান।

নয়ডার মহিলা পুলিশ থানার প্রধান অঞ্জু জানিয়েছেন, বিষয়টি নিয়ে ভারতীয় দন্ডবিধির ৪৯৮এ এবং ৪২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। দম্পতিকে ডেকে পাঠিয়ে বিষয়টি নিয়ে তারা আলোচনা করবেন বলে জানিয়েছেন অঞ্জু। যদি তাতে কোনও ফল না হয়, তাহলে আইনগত দিকটিও ভেবে দেখা হবে বলে জানিয়েছেন তিনি।

English summary
Alleging impotency woman files fir against her husband.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X