• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তন্ত্রসাধনায় শিশুদের ব্যবহার করার অভিযোগ উঠল কেরলে, ধৃত এক মহিলা তান্ত্রিক

তন্ত্রসাধনায় শিশুদের ব্যবহার করার অভিযোগ উঠল কেরলে, ধৃত এক মহিলা তান্ত্রিক
Google Oneindia Bengali News

তন্ত্র সাধনায় কেরলের পাঠানমথিট্টা জেলায় শিশুদের ব্যবহার করার ঘটনা সামনে এল। জানা গিয়েছে, এই জেলার এক মহিলা তান্ত্রিক এক শিশুকে নিয়ে তার ক্রিয়াকলাপে ব্যবহার করার ফলে ওই শিশু অজ্ঞান হয়ে পড়ে। পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করেছে।

তন্ত্রসাধনায় শিশুদের ব্যবহার করার অভিযোগ উঠল কেরলে, ধৃত এক মহিলা তান্ত্রিক

এর আগেও কেরলের কোচি থেকে এ ধরনের তান্ত্রিক আচার-বিধি করার ফলে হত্যা ও দুই মহিলার বলি দেওয়ায় তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এরপরই ফের এ ধরনের ঘটনা সামনে আসে। এই ঘটনায় ধৃত মহিলার নাম শোভনা ওরফে বসন্তি। যে কেরলের পাঠানমথিট্টা জেলার মালায়ালাপুঝা শহরে ডাইনি বিদ্যার অভ্যাস করত।

এই তন্ত্র সাধনে এক শিশুকে যুক্ত করা হয়, যে পরে অচৈতন্য হয়ে যায়। এই ঘটনার পর পুলিশ কোনও পদক্ষেপ না করার জন্য স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ জানাতে থাকে। স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ জানিয়ে জানান যে অভিযোগ হওয়া সত্ত্বেও পুলিশ কোনও ধরনের পদক্ষেপ করেনি।

বিক্ষোভকারীরা জানান যে ওই মহিলা তান্ত্রিক গ্রেফতার না হওয়া পর্যন্ত তারা এই প্রতিবাদ চালিয়ে যাবে। স্থানীয় বাসিন্দাদের কথা অনুযায়ী ওই তান্ত্রিকের বিরোধীতা করলে সে গ্রামীদের অভিশাপ দেওয়ার হুমকিও দেয়। স্থানীয়দের প্রতিবাদের পর, ডেপুটি পুলিশ সুপারের নির্দেশে ওই মহিলা শোভনা ওরফে বসন্তীকে পাঠানমথিট্টা পুলিশ হেফাজতে নেয়। তবে পুলিশ জানায় যে সে কোন পদ্ধতিতে পুজো করে তা নিশ্চিত করা যাবে একমাত্র তাকে জিজ্ঞাসাবাদ করেই।

এই সপ্তাহের গোড়াতে কোচি জেলার এক ভয়াবহ মানব বলির ঘটনা সামনে আসে। দুই নারীকে প্রলোভন দেখিয়ে একটি বাড়িতে নিয়ে গিয়ে হত্যা করার অভিযোগ ওঠে। তিনজনকে গ্রেফতার করা হয়েছে এই ঘটনায়, যার মধ্যে একজন পুরুষ, তার স্ত্রী এবং মহিলাদের হত্যায় সহায়তাকারী দালাল রয়েছে।

English summary
Allegations of using children in occult practice in Kerala, a woman tantric was arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X