• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এমনই অভিযোগে আদালত অবমাননার মামলা, বাবা রামদেবকে নোটিশ

আদালত অবমাননার মামলায় বাবা রামদেবকে নোটিশ ধরাল এলাহাবাদ হাইকোর্ট। নয়ডায় ফুড প্লাজার মামলায় পতঞ্জলী আয়ুর্বেদ লিমিটেডের ডিরেক্টর বাবা রামদেবকে সোমবার এই নোটিশ ধরানো হয়েছে।

এমনই অভিযোগে আদালত অবমাননার মামলা, বাবা রামদেবকে নোটিশ

পতঞ্জলী আয়ুর্বেদ লিমিটেড নিয়ে নোটিশ ধরানো হয়েছে দুই সরকারি আধিকারিককেও। তাঁরা হলেন, গৌতম বুদ্ধ নগর জেলার জেলাশাসক ব্রিজেশ নারায়ণ সিং এবং যমুনা এক্সপ্রেসওয়ে ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অথরিটির চিফ একজিকিউটিভ অফিসার অরুণবীর সিংকে। আদালতের নির্দেশ মতো জমিতে স্থিতাবস্থা বজায় না রাখার অভিযোগ আনা হয়েছে এই দুই সরকারি আধিকারিকের বিরুদ্ধে। ফুড প্লাজা তৈরি করতে পতঞ্জলী আয়ুর্বেদ লিমিটেডকে জমি দেওয়া হয়েছিল।

গৌতম বুদ্ধ নগরের কাদারপুর গ্রামের কৃষক সোহান অবমাননার মামলাটি দায়ের করেছিলেন। সেই মামমলা শুনানিতে এলাহাবাদ হাইকোর্টের বিচারপতি অশ্বিনীকুমার মিশ্র অভিযুক্ত সবাইকে একমাসের মধ্যে তাদের জবাব দেওয়ার নির্দেশ দিয়েছেন।

আবেদনকারী অভিযোগ, হাইকোর্ট জমিতে স্থিতাবস্থা বজায় রাখতে ২০১৩-র ২৬ এপ্রিল আদেশ দিয়েছিল। কিন্তু সেই আদেশ অমান্য করে জমি ঘেরার কাজ করেছেন রামদেব। যমুমা এক্সপ্রেসওয়ের জন্য সরকার জমিটি অধিগ্রহণ করেছিল। সেই অধিগ্রহণের বিরুদ্ধে মামলা করেছিলেন সেখানকার কৃষকরা।

English summary
Allahabad High Court issues notice to ramdev in Noida land case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X