আজ আরুষি তলওয়ার হত্যা মামলায় কি নতুন মোড় আসতে পারে উচ্চ আদালতের রায়ে

  • Posted By:
Subscribe to Oneindia News

আরুষি তলওয়ার হত্যাকাণ্ডে নতুন রায় দিতে পারে এলাহাবাদ হাইকোর্ট। এই মামলায় সাজাপ্রাপ্ত আরুষির বাবা-মা রাজেশ ও নুপূর তলওয়ার নিম্ন আদালতের রায়ের বিরুদ্ধে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে মামলা করে। তাদের দুজনকে মেয়ে আরুষি ও বাড়ির পরিচারক হেমরাজকে খুনের অভিযোগে দোষী সাব্যস্ত করা হয়েছে। [আরও পড়ুন : ২০০৮-২০১৭; আরুষি হত্যায় যেভাবে বারবার বদলেছে প্রেক্ষাপট]

আজ আরুষি তলওয়ার হত্যা মামলায় নতুন রায় দিতে পারে উচ্চ আদালত

২০১৩ সালে রাজেশ ও নুপূর তলওয়ারকে গাজিয়াবাদের সিবিআইয়ের আদালত জোড়া খুনের মামলায় যাবজ্জীবন জেল হাজতের সাজা শোনায়। পাশাপাশি প্রমাণ নষ্ট ও পুলিশকে মিথ্যা বক্তব্য জানানোর জন্যও তাদের দোষী সাব্যস্ত করা হয়।

এলাহাবাদ হাইকোর্টের ডিভিশন বেঞ্চ বিচারপতি একে মিশ্র ও বিকে নারায়ণের নেতৃত্বে মামলা শুনতে রাজি হয়। সিবিআইয়ের কিছু তথ্যপ্রমাণে হেরফের থাকায় আদালত ফের মামলা শোনে। এরপরে এদিন ১২ অক্টোবর মামলার রায় ঘোষণার কথা আদালতের।

২০০৮ সালের ১৬ মে বছর ১৪-র আরুষি তলওয়ারকে নয়ডায় ফ্ল্যাটে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে বাড়ির পরিচালক হেমরাজকে সন্দেহ করা হলেও পরে তার দেহও ফ্ল্যাটের ছাদ থেকে তার পরের দিন উদ্ধার হয়। ছাদের দরজা ভিতর থেকে বন্ধ করা ছিল। সেই ঘটনাতেই রাজেশ ও নুপূর তলওয়ারকে দোষী সাব্যস্ত করে আদালত।

English summary
Allahabad HC likely to give verdict on appeal by Talwars in Aarushi murder case

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.