• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলাকে দেশদ্রোহীদের গড় বলে ফের বিতর্কে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

সাত সকালে তৃণমূলকে একাধিক ইস্যুতে বিঁধলেন দিলীপ ঘোষ

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বিজেপির রাজ্য সভাপতির। বাংলাকে দেশদ্রোহীদের গড় বলে ফের বিতর্কে জড়ালেন সাংসদ দিলীপ ঘোষ। এই নিয়ে দলের অন্দরেই আবার সমালোচনার স্বীকার হয়েছেন তিনি। এর আগেই রানাঘাটে সিএএ বিরোধীদের কুকুরের মত গুলি করে মারার কথা বলে বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

বিতর্কে দিলীপ

বিতর্কে দিলীপ

খড়গপুরে সিএএ-র প্রচারে গিয়ে ফের বিতর্কিত মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। এবার বাংলাকে সরাসরি দেশদ্রোহীদের গড় বলেছেন তিনি। সেই মুহুর্তে সভা করতালিতে ভরে গেলেও, দিলীপের এই বক্তব্য পরে দাবানলের মতো ছড়িয়ে পড়ে। এই নিয়ে তুমুল রাজনৈতিক সমালোচনা শুরু হয়ে গিয়েছে।

রানাঘাটে বিতর্কিত মন্তব্য

রানাঘাটে বিতর্কিত মন্তব্য

এর আগে রানাঘাটে সিএএ-র সমর্থনে প্রচারে গিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, সিএএ বিরোধী আন্দোলনকারীদের কুকুর, বেড়ালের মত গুলি করে মারা উচিত। অসম, কর্নাটক, উত্তর প্রদেশে সেটাই করা হয়েছে। সরকারি সম্পত্তি যারা নষ্ট করেন তাঁদের এভাবেই গুলি করে মারা উচিত ছিল পশ্চিমঙ্গে। দিলীপ ঘোষের এই মন্তব্যের সমালোচনায় প্রকাশ্যেই মুখ খুলেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি বলেছিলেন দায়িত্ব জ্ঞানহীন মন্তব্য করেছেন দিলীপ। এটা তাঁর ব্যক্তিগত মত দলের মত নয়।

কোন ঠাসা দিলীপ

কোন ঠাসা দিলীপ

একের পর এক বিতর্কিত মন্তব্য করে কী দিলীপ ঘোষ নতুন করে দলে জনপ্রিয়তা তৈরি করতে চাইছেন। না কি একেবারে নিভে যাওয়ার আগে শেষবার জ্বলে ওঠার চেষ্টা। তবে রাজ্য বিেজপির অন্দরে কিন্তু দিলীপ বিরোধী শক্তি মাথাচারা দিয়ে উঠেছে। তারা ইতিমধ্যেই অমিত শাহের কাছে এই নিয়ে নালিশও ঠুকেছে। বিজেপির সাধারণ সম্পাদক ভূপেন্দ্র যাদবের সঙ্গে তাঁদের বৈঠকও হয়েছে।

জামিয়াকাণ্ডে দিল্লি পুলিশের বিরুদ্ধে ছাত্রদের অভিযোগ শুনবে জাতীয় মানবাধিকার কমিশনের দল

English summary
all tratiors are from Bengal says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X