• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খাদ্যরসিকদের মাথায় হাত, করোনার জেরে বন্ধ হতে চলেছে দেশের সমস্ত রেস্তোরাঁ

  • |

একাধিক সাবধনতা ও সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণের পরেও দেশে লাফিয়ে লাপিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বর্তমানে দেশে করোনা আক্রান্তের সংখ্যা দেড়শো ছুঁইছুঁই। করোনা ঠেকাতে কেন্দ্র ও রাজ্য সরকার গুলির তরফে ইতিমধ্যেই একাধিক বিধিনিষেধ জারি কার হয়েছে।

৩১শে মার্চ পর্যন্ত বন্ধ দেশের সমস্ত রেস্তোরাঁ

৩১শে মার্চ পর্যন্ত বন্ধ দেশের সমস্ত রেস্তোরাঁ

আগামী একামাসের জন্য সমস্ত স্কুল কলেজ বন্ধ থাকছে একাধিক রাজ্যে। এবার করোনা আতঙ্কে বন্ধ হতে চলেছে দেশের সমস্ত রেস্তোরাঁ। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও স্বাস্থ্য সংক্রান্ত ঝুঁকির কথা মাথায় রেখে আগামী ৩১শে মার্চ পর্যন্ত দেশের সমস্ত রেস্তোরাঁ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ন্যাশান্যাল রেস্টুরেন্ট অ্যাশোসিয়েশন অফ ইণ্ডিয়া।

রেস্তোরাঁর কর্মীদের বাড়ির বাইরে না বোরেনোর নির্দেশ

রেস্তোরাঁর কর্মীদের বাড়ির বাইরে না বোরেনোর নির্দেশ

এদিকে আগামী ৩১ মার্চ পর্যন্ত রাজধানীর সমস্ত জিম, নাইটক্লাব এবং স্পা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে দিল্লি সরকার। এই অবস্থায় দিল্লির রিস্তোরাঁ মালিকরাও ৩১ মার্চ পর্যন্ত তাঁদের সমস্ত আউটলেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা যাচ্ছে। পাশাপাশি সমস্ত রেস্তোরাঁর কর্মীদেরও এই কদিন বাড়ির বাইরে না বেরোনোর নির্দেশ দিয়েছে তারা।

আর্থিক ক্ষতি রুখতে স্টেকহোল্ডারদের কাছে সাহায্যের আবেদন

আর্থিক ক্ষতি রুখতে স্টেকহোল্ডারদের কাছে সাহায্যের আবেদন

সারা দেশের খাদ্য পরিষেবা সেক্টরের সঙ্গে জড়িত কয়েক লক্ষ কর্মচারী ও খাদ্য রসিকদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে ন্যাশনাল রেস্তোরাঁ অ্যাসোসিয়েশন অফ ইণ্ডিয়া বা এনআরএ। এই সম্পর্কে তাদার একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে। অন্যদিকে রেস্তোরাঁ বন্ধ রাখার ফলে যে ব্যাপক আর্থিক ক্ষতি হবে তা রুখতে স্টেকহোল্ডারদের কাছে সাহায্যও চেয়েছে তারা।

এক লক্ষ নকল হ্যান্ড স্যানিটাইজারের বোতল উদ্ধার

English summary
all-restaurants in the country are about to close down due to corona outbreak till 31st march
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X