• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হারামি নালা দিয়ে ঢুকতে পারে পাক কমান্ডো! গুজরাতে জারি চরম সতর্কতা

গুজরাতের সমস্ত বন্দরে চরম সতর্কতা জারি করা হয়েছে। গোয়েন্দা সূত্রে খবর, কচ্ছ এলাকা দিয়ে ভারতের মাটিতে প্রবেশ করতে পারে পাকিস্তানি কমান্ডোরা। গুজরাতে জঙ্গি হামলার পাশাপাশি রাজ্যে সাম্প্রদায়িক গোলযোগের ব্যাপারেও সতর্ক করে দেওয়া হয়েছে।

হারামি নালা দিয়ে ঢুকতে পারে পাক কমান্ডো! গুজরাতে জারি চরম সতর্কতা

আদানি পোর্ট অ্যান্ড সেজ-এর তরফে জানানো হয়েছে, উপকূলরক্ষী বাহিনীর তরফ থেকে তারা সতর্কবার্তা পেয়েছেন, যে হারামি নালা ক্রিক এলাকা দিয়ে কচ্ছে ঢুকে পড়তে পারে পাকিস্তানে ট্রেনিংপ্রাপ্ত কমান্ডোরা। এই সব কমান্ডোরা জলের নিচে হামলায় প্রশিক্ষণপ্রাপ্ত বলেও জানানো হয়েছে উপকূলরক্ষী বাহিনীর তরফ থেকে।

[আরও পড়ুন:'পাক অধিকৃত কাশ্মীর আর গিলগিট অন্যায়ভাবে অধিকার করেছে পাকিস্তান ', ইমরানদের হুঁশিয়ারি রাজনাথের]

সেই কারণে আদানি পোর্টের তরফ থেকে নিরাপত্তামূলক কঠোর ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়েছে। মুন্দ্রা বন্দরে থাকা জাহাজগুলিকে কড়া নিরাপত্তার মধ্যে রাখার কথাও বলা হয়েছে।

বন্দর কর্তৃপক্ষ যে সুরক্ষার কথা বলেছে তার মধ্যে রয়েছে সর্বোচ্চ পর্যায়ে সজাগ থাকা এবং নজরদারি চালানো। উপকূলের কাছে সন্দেহজনক কোনও ব্যক্তি কিংবা নৌকার সন্ধান পেতে বারবার টহল দেওয়া। এছাড়াও বাড়ি কিংবা অফিসের কাছাকাছি সব ধরনের যানবাহনে নজরদারি চালানো।

[আর পড়ুন:২অক্টোবর থেকে নিষেধাজ্ঞা! বাতিল করা হচ্ছে প্লাস্টিকের তৈরি বেশ কিছু জিনিসও ]

English summary
All ports in Gujarat have been put on high alert after inputs that "Pakistani commandosare likely to infiltrate into Indian Territory through the Kutch area.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X