• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদেশ থেকে আসা সব বিমানের যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ কেন্দ্রের

লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি মোকাবিলায় তাই নতুন নির্দেশিকা জারি করল সরকার। এবার থেকে বিদেশ থেকে ভারতে আসা সব যাত্রীদেরই স্বাস্থ্যপরীক্ষা করা হবে। সব বিমানবন্দরে এমনই নির্দেশিকা পাঠানো হয়েছে।

করোনা ভাইরাসে আক্রান্ত ২৮

করোনা ভাইরাসে আক্রান্ত ২৮

দু'দিনের মধ্যে ভারতে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ২৮-এ পৌঁছে গিয়েছে। তারমধ্যে ১৬ জন ইতালীয় পর্যটক বলে জানা গিয়েছে। কেরলের তিন জন ছাড়াও ভারতীয় ৯ জনের শরীরা করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। আগ্রায় বিদেশ থেকে আসা এক ব্যক্তি এবং তাঁর পরিবারের ৬ সদস্য ছাড়া তেলঙ্গানার একজন এবং ১৬ জন ইতালীয় পর্যটকের গাড়ির চালক।

বিদেশ থেকে আসা সব যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা

বিদেশ থেকে আসা সব যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা

বিদেশ থেকে আসা সব যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে বলে নির্দেশিকা জারি করেছে কেন্দ্রে। আগে কেবল মাত্র ১২টি দেশ থেকে আসা যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষার নির্দেশিকা ছিল। চিন, জাপান, দক্ষিণ কোরিয়া, ইরান, ইতালি, সিঙ্গাপোর, নেপাল সহ একাধিক দেশ। এবার থেকে বাইরে থেকে এলেই বিমানের যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে বিমান বন্দরে। নেপাল সীমান্তেও যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন।

গোলি মারো-র আগের শব্দ বলা হচ্ছে না, দাবি মুকুলের
হোলি খেলবেন না মোদী অমিত শাহ

হোলি খেলবেন না মোদী অমিত শাহ

করোনা ভাইরাস আতঙ্কে এবার হোলি খেলবেন না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দেশবাসীকেও ভিড়ে মধ্যে মিশে হোলি খেলা থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন তিনি। কারণ করোনা সংক্রমণ থেকে বাঁচতে ভিঁড় এড়িয়ে চলতে বলছেন বিশেষজ্ঞরা।

English summary
All passengers of foreign flights must under go health checkup:Center
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X