• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শত্রু চিন, দেশরক্ষায় বিরোধীদের পাশে পেলেন প্রধানমন্ত্রী মোদী, বেসুরো গাইলেন সোনিয়া

Google Oneindia Bengali News

লাদাখ ইস্যুেত প্রায় সব বিরোধীদেরই পাশে পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেবল বেসুরো গাইলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। সূত্রের খবর সর্বদল বৈঠকে সরকারের কাছে সাতটি প্রশ্ন তুলে ইন্টালিজেন্স ফেলিওর নিয়ে সরব হলেন সংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী।

ভারত 'মজবুর' নয় 'মজবুত'

ভারত 'মজবুর' নয় 'মজবুত'

ভারত 'মজবুর' নয় 'মজবুত'। লাদাখ ইস্যুতে হুঙ্কার দিলেন শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে। তাই চিনকে যোগ্য জবাব দিতে সরকারের পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি। অন্যদিকে সমাজবাদী পার্টিও এই নিয়ে সরকারের পাশে থাকার কথা বলেছে। সপা নেতা রাম গোপাল যাদব বলেছেন চিন এবং পাকিস্তানের 'নিয়ত' অর্থাৎ উদ্দেশ্য সৎ নয়। চিনা সামগ্রির উপর ৩০০ শতাংশ শুল্ক বসানোর দাবি জানিয়েছেন তিনি।

সরকারকে সহযোগিতার বার্তা

সরকারকে সহযোগিতার বার্তা

লাদাখ সীমান্ত রক্ষায় সরকারের পাশে থাকার বার্তা দিয়েছে বিজেডিও। নবীন পটনায়কের হয়ে এদিন সর্বদল বৈঠকে অংশ নেন বিজেডির পিনাকী মিশ্রা। তিনি লাদাখ ইস্যুতে সরকারের পাশে থাকার বার্তা দিয়েছেন। চিনের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা উচিত বলে জানিয়েছেন িতনি। চিনের পদক্ষেপের সমালোচনা করে তিনি বলেছেন আলোচনার জন্য যাওয়া নিরস্ত্র জওয়ানদের উপর হামলা চালিয়েছে চিন। যা কখনও মেনে নেওয়া যায় না। আকালিদল সুখবির সিং বাদল এবং ওয়াই এসআর কংগ্রেসের প্রধান জগন্মোহন রেড্ডিও প্রধানমন্ত্রীর পাশে থাকার বার্তা দিয়েছেন

চিনা সামগ্রি বর্জনের ডাক

চিনা সামগ্রি বর্জনের ডাক

তৃণমূল কংগ্রেস নেত্রী থেকে শুরু করে জেডিইউ সুপ্রিমো চিনা সামগ্রি বর্জনের ডাক দিয়েছেন। সপা নেতা চিনা সামগ্রির উপর ৩০০ শতাংশ শুল্ক আরোপ করার কথা বলেছেন। অন্যদিকে তৃণমূল কংগ্রেস নেত্রী টেলিকম সহ একাধিক ক্ষেত্রে চিনা সমগ্রির ব্যবহার বন্ধ করার কথা বলেছেন। আর নীতীশ কুমার চিনা সামগ্রি এংব প্লাস্টিক দুষণের কারণ অভিযোগ করে সেগুিল বর্জনের কথা বলেছেন।

প্রশ্ন তুললেন সোনিয়া

প্রশ্ন তুললেন সোনিয়া

সকলে সরকারকে সহযোগিতার বার্তা দিলেও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর গলায় অন্য সুর শোনা গেল। তিনি অভিযোগ করেছেন বিরোধীদের এখনও অন্ধকারে রাখা হয়েছে। সীমান্তে এত বড় ঘটনা ঘটতে পারে এই আঁচ কেন গোয়েন্দাদের কাছে ছিল না। এর মধ্যে ইন্টালিজেন্স ফেলিওর রয়েছে বলে মনে করছেন তিনি। সরকারের কাছে ৭টি প্রশ্নও রেখেন কংগ্রেস সভানেত্রী।

শহীদ পরিবারের প্রতি শ্রদ্ধা জানাতে হলে বদলা চাই, মন্তব্য সোমেন মিত্রের

একতাই ভারতের শক্তি, চিনের কাছে মাথা নত নয়, সর্বদল বৈঠকে মোদীর পাশে থাকার বার্তা মমতারএকতাই ভারতের শক্তি, চিনের কাছে মাথা নত নয়, সর্বদল বৈঠকে মোদীর পাশে থাকার বার্তা মমতার

English summary
All opposition support hit back China but Sonia ask for intelligence faliur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X