• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাস, ট্রেন, মেট্রো বন্ধের পর তালিকা এবার বিমানও!দিল্লিতে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে সব ধরনের উড়ান

৩১ মার্চ পর্যন্ত লকডাউনের কবলে জাতীয় রাজধানী দিল্লি। আগামী ৩১ মার্চ পর্যন্ত দিল্লিতে বন্ধ থাকবে সব ধরনের উড়ান। তবে জরুরি পরিষেবা খোলা থাকবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দেশ চিন ও ইতালি থেকে শিক্ষা নিয়েছে বলে জানিয়েছেন তিনি।

দিল্লিতে ৩১ মার্চ পর্যন্ত বিমানে নিষেধাজ্ঞা

দিল্লিতে ৩১ মার্চ পর্যন্ত বিমানে নিষেধাজ্ঞা

দিল্লি মেট্রোও ইতিমধ্যে জানিয়েছে৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখা হবে পরিষেবা। দিল্লি পুলিশের তরফে সব ধরনের জমায়েতের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বিমান চলাচলের ওপর।

এর আগে এদিন কেন্দ্রের সঙ্গে রাজ্যের মুখ্যসচিবদের গুরুত্বপূর্ণ বৈঠক হয়। বৈঠকের পরে পূর্ব দিল্লি, উত্তর দিল্লি, উত্তর পশ্চিম দিল্লি, উত্তর পূর্ব দিল্লি, দক্ষিণ দিল্লি, পশ্চিম দিল্লিকে লকডাউনের আওতায় আনা হয়। সব মিলিয়ে সারা দেশের ৭৫ টি জেলাকে এই তালিকায় রাখা হয়েছে।

এক মঞ্চে রাজ্যপাল ও মুখ্যমন্ত্রী

এক মঞ্চে রাজ্যপাল ও মুখ্যমন্ত্রী

এদিন বিকেলে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাংবাদিক সম্মেলনে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর জানিয়েছেন ৩১ মার্চ পর্যন্ত লকডাউনের কথা। দিল্লির মুখ্যমন্ত্রী বলেন কিছু অসাধারণ সময়ের জন্য অসাধারণ ব্যবস্থাও গ্রহণ করতে হয়।

দিল্লিতে এখনও পর্যন্ত আক্রান্ত ২৭

দিল্লিতে এখনও পর্যন্ত আক্রান্ত ২৭

দিল্লিতে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৭। এরমধ্যে ছয়জন ভাইরাস আক্রান্ত হয়েছেন এখানেই থাকা অন্যের থেকে।

প্রশান্ত কিশোরে আপত্তি তৃণমূলের আদিনেতাদের একাংশের
ইতালি ও চিন থেকে শিক্ষা, বললেন কেজরিওয়াল

ইতালি ও চিন থেকে শিক্ষা, বললেন কেজরিওয়াল

দিল্লির মুখ্যমন্ত্রী এদিন বলেন, করোনা ভাইরাসের মোকাবিলায় চিন ও ইতালির থেকে শিক্ষা নিয়েছে ভারত। দিল্লির কমিউনিটি সেন্টারগুলিতে মানুষকে বিনামূল্যে খাবার পরিবেশন করা হবে বলে জানিয়েছেন তিনি।

English summary
All flights in and out of Delhi has been banned till 31 march due to Coronavirus lockdown. He said we had the advantage of watching and learning from the experience if Italy and China
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X