• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরপ্রদেশে 'আটক' অখিলেশ যাদব, ধুন্ধুমার পরিস্থিতি ঘিরে ফুঁসে উঠলেন যোগী

লখনউ থেকে প্রয়াগরাজ যাওয়ার পথে লখনউ বিমানবন্দরে আটক সমাজবাদী পার্টির নেতা তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। লখনউ থেকে ২০১ কিলোমিটার দূরে প্রয়াগরাজে যাওয়ার সময় সমাজবাদী নেতা অখিলেশকে লখনউ বিমানবন্দরে আটক করে পুলিশ। পরে যদিও তাঁকে আটক কের ছেড়ে দেওয়া হয়। মূলত, তাঁকে প্রয়াগরাজে যাওয়া থেকে বিরত করা হয়েছে। অখিলেশের দাবি , তাঁকে ভয় পেয়েছে যোগী প্রশাসন। আর সেজন্যই এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের শপথ গ্রহণের দিন সেখানে যেতে বাধা দেওয়া হয়েছে তাঁকে।

উত্তরপ্রদেশে আটক অখিলেশ যাদব, ধুন্ধুমার পরিস্থিতি ঘিরে ফুঁসে উঠলেন যোগী

এবিষয়ে অখিলেশ একটি ছবি টুইট করে জানান, তাঁকে কীভাবে লখনউ বিমানবন্দরে পুলিশি হেনস্থার মুখোমুখি হতে হয়। এখানেই শেষ নয়, অখিলেশের মিডিয়া টিম আরও একটি ভিডিও টুইটারে পোস্ট করে। যেখানে দেখা যায় কীভাবে তাঁকে কয়েকজন সাদা পোশাকের লোক পথ আটকে হেনস্থা করা হয়েছে। ভিডিওতে শোনা যাচ্ছে, অখিলেশ স্পষ্ট বলছেন 'হাত মত লাগাও'।

এদিকে, অখিলেশের আচরণ নিয়ে ক্ষোভ প্রকাশ করে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানিয়েছেন, এরকম একনায়কতান্ত্রিক মনোভাব রাখা উচিত নয়। যখন এলাহাবাদ বিশ্ববিদ্যালয় তাঁকে সেখানে যেতে বারণ করেছে, তা সত্ত্বেও কেন সেখানে গিয়েছিলেন অখিলেশ? প্রশ্ন যোগীর।

উল্লেখঅয, প্রয়াগরাজে এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউনিয়নের শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন অখিলেশ। আর তার আগেই লখনউতে সপা নেতাকে আটকে দেওয়া হয়। এদিকে এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের তরফে জানানো হয় যে , গতকালই অখিলেশ যাদবের ব্য়ক্তিগত সচিবকে জানিয়ে দেওয়া হয় বিশ্ববিদ্যালয় চত্বরে শপথগ্রহণের দিন কোনও রাজনৈতিক নেতা যেন না আসেন। পাশাপাশি অখিলেশকেও আসতে বারণ করা হয়।

এদিকে, অখিলেশ যাদবের সঙ্গে যোগীরাজ্যের পুলিশ প্রশাসনের এই ঘটনা নিয়ে রীতিমত ক্ষোভে ফুঁসছেন বিএসপি নেত্রী মায়াবতী। তিনিও এক টুইট বার্তায় নিজের ক্ষোভ প্রকাশ করেছেন।

English summary
Akhilesh Yadav Says "Detained" While Trying To Board Plane
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X