• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

UP Election 2022: স্ট্র্যাটেজিটা ঠিক ধরতে পারেনি! বিজেপি বিধায়কদের যোগদানের পরেই হুঁশিয়ারি অখিলেশের

Google Oneindia Bengali News

উত্তরপ্রদেশ ভোটের আগে একের পর এক ঝটকা বিজেপির! দল ছাড়ছেন একের পর এক বিধায়ক। একের পর এক ঝটকায় যখন কার্যত ল্যাজেগোবরে যোগী আদিত্যনাথ, সেখানে দাঁড়িয়ে সমাজবাদী পার্টিতে যোগ দিলেন বিজেপির ছয় বিধায়ক।

বিধায়কের যোগদানের পরেই হুঁশিয়ারি অখিলেশের

স্বামী প্রসাদ মৌর্য (Swami Prasad Maurya), ধর্ম সিং সোনি সহ বিজেপির ছয় বিদ্রোহী বিধায়ক সপাতে যোগ দিয়েছেন। এছাড়াও আরও দুই বিধায়কও এদিন অখিলেশের হাত ধরেই সপাতে যোগ দিয়েছেন।

লখনউতে সপার দলীয় কার্যালয়েই এই দলবদল হয়। এদিন যে বিধায়করা সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন স্বামী প্রসাদ মৌর্য, ধর্ম সিং সৌনি, ভগবতি সাগর, বিনয় সাক্ষ্য, রোশনলাল বর্মা, মুকেশ বর্মা, বৃজেশ কুমার প্রজাপতি এবং চৌধুরী অমর সিং।

এই প্রসঙ্গে অখিলেশ যাদব বলেন, আমাদের সঙ্গে স্বামী প্রসাদ সহ এলাধিক নেতা রয়েছেন। ওদের তো একের পর এক উইকেট পড়ছে। কিন্তু আমরা তো ক্রিকেট খেলতে জানি না, কিন্তু এরপরেও উইকেট পড়ছে। শুধু এখানেই শেষ নয়, সমাজবাদী সুপ্রিমো কার্যত নাম না করে বলেন, মুখ্যমন্ত্রীজি এবার আপনি একটা অঙ্কের শিক্ষক রাখুক...হিসাব করতে কাজে লাগবে। এবার উত্তরপ্রদেশ বিজেপির হাত থেকে মুক্তি পাচ্ছে বলেও আত্মবিশ্বাসী প্রাক্তন মুখ্যমন্ত্রী।

সপাতে একের পর এক বিজেপি নেতার যোগদানের পরেই সাংবাদিকদের মুখোমুখি হন অখিলেশ। বলেন, বিজেপি সরকার উত্তরপ্রদেশকে একেবারে শেষ করে দিয়েছে। কৃষকদের আয় নাকি দ্বিগুণ করে দেবে, এমনটাই স্বপ্ন দেখিয়েছিল এই সরকার। আদৌতে কৃষকদের সবকিছু লুঠে নিয়েছে বলে তোপ সপা নেতার। বিজেপি সরকার গরিব মানুষকে লুঠে নেওয়ার কাজ করছে বলেও তোপ তাঁর।

স্বামী প্রসাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা নিয়েও এদিন মুখ খোলেন অখিলেশ। বলেন, বিজেপি সরকার প্রতিহিংসার রাজনীতি চালাচ্ছে। স্বামী প্রসাদ মৌর্য যেই আমাদের সঙ্গে এসেছে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে দিয়েছে। কার্যত ঠাট্টার সুরেই সপা প্রধান বলেন, আমরা অনেকদিন ধরেই ভোটের জন্যে অপেক্ষা করছিলাম। এবার সাইকেলের হ্যান্ডেল ঠিক রয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী ফেল হয়ে গিয়েছে!

অখিলেশের দাবি, বিজেপির নেতারা স্ট্রেটেজি বুঝতে পারেনি, আর তাতেই হিট উইকেট হয়ে গিয়েছে। আর যদি সবকিছু জানতে পেরে যেত তাহলে অনেক কিছু করতে পারত বলে কটাক্ষ তাঁর। আর তা করতে পারেনি আর সবাই আমাদের সঙ্গেই রয়েছে বলে দাবি সুপ্রিমোর।

উল্লেখ্য গত গত কয়েকদিন কেটে গিয়েছে। একের পর এক ঝটকা বিজেপির। বিরোধীরা বলছেন, দলত্যাগের সংখ্যা আরও লম্বা হবে। সেখানে দাঁড়িয়ে এখনও পর্যন্ত বিজেপির তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

English summary
Akhilesh Yadav says, BJP could not identify the strategy after MLAs joined SP in Uttar Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X