• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২২ সালে একাই উত্তরপ্রদেশ বিধানসভা দখলের হুঙ্কার অখিলেশ যাদবের

২০২২ সালের বিধানসভা ভোেট উত্তর প্রদেশে কী হতে চলেছে তা এখন থেেকই ঘোষণা করলেন সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব। তিনি জানিয়েছেন ২০২২-এর বিধানসভা ভোটে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে সরকার গড়বে সমাজবাদী পার্টি। প্রয়োজন হবে না কোনও শরিকের।

একক সংখ্যা গরিষ্ঠতা পাবে সপা

একক সংখ্যা গরিষ্ঠতা পাবে সপা

উত্তর প্রদেশের ফতেপুরে একটি সভায় সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব ঘোষণা করেছেন ২০২২ সালের বিধানসভা ভোটে একক সংখ্যা গরিষ্ঠতা পাবে তাঁর দল। ৪০৩টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ৩৫১টি আসন জয় করাই থাকবে সপার মূল টার্গেট। অন্য কোনও রাজনৈতিক দলের সঙ্গে জোট গড়বে না সমাজবাদী পার্টি। সমাজের সবস্তরের মানুষের বিশ্বাস অর্জন করাই হবে দলের মূল উদ্দেশ্য। এবং সকলে যাতে নিজেদের সুষ্ঠু জীবন যাপনের জন্য কর্মসংস্থান পান েসদিকটাও দেখবে সমাজবাদী পার্টি।

অখিলেশকে আক্রমণ বিজেপি

অখিলেশকে আক্রমণ বিজেপি

অখিলেশের এই মন্তব্য শোনার পর উত্তর প্রদেশ বিজেপির মুখপাত্র রাকেশ ত্রিপাঠি পাল্টা আক্রমণ শািনয়েছেন। তিনি বলেছেন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেজাজ হারিয়েছেন কারণ ২০১৭ সালের বিধানসভা ভোটে রাজ্য মানুষ তাঁদের সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছে। ২০১৯ সালের লোকসভা ভোটে কংগ্রেসের সঙ্গে জোট গড়ে লড়াইয়ে নেমেছিল সমাজবাদী পার্টি। কিন্তু সেখানেও তাঁদের ভরাডুবি হয়েছে। উত্তর প্রদেশের মানুুষ আবার তাঁদের ফিরিয়ে দেবেন বলে দাবি করেছেন বিজেপি নেতা।

চিরনিদ্রায় তিনি, তবু স্মৃতির আকাশে উজ্জ্বল উপস্থিতি নক্ষত্রের !
অযোধ্যাই হাতিয়ার বিজেপি

অযোধ্যাই হাতিয়ার বিজেপি

২০২২ সালের বিধানসভা ভোটে অযোধ্যাকেই হাতিয়ার করতে চলেছে বিজেিপ। তার জন্য এখন থেকেই ঘুঁটি সাজানো শুরু করে দিয়েছেন অমিত শাহরা। তিন মাসের মধ্যে অযোধ্যার রাম মন্দির তৈরির কাজ শুরু হলেও সেটার নির্মাণ শেষ হতে হতে ২০২২ সাল লাগিয়ে দেবে মোদী সরকার। ২০২২ সালের বিধানসভা ভোটে অযোধ্যার রামমন্দিরই যে বিজেপির ব্রহ্মাস্ত্র হতে চলেছে তাতে কোনও সন্দেহ নেই।

English summary
Akhilesh Yadav predict 2022 UP assembly poll result
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X